ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কিছুই বলতে চান না সাই। এখন শোনা যাচ্ছে, এক বিবাহিত পুরুষের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন সুন্দরী অভিনেত্রী। তিনি নাকি ডেট করছেন তাঁকে। কে সেই ব্যক্তি?
বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে সাই পল্লবী, কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?
অভিনেত্রী সাই পল্লবী।


দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ২০১৫ সালে মালায়ালাম ছবি ‘প্রেমাম’-এ ডেবিউ করেছিলেন তিনি। অল্প সময়ের মধ্যেই দর্শকের প্রিয় তারকা হয়ে ওঠেন সাই। তারপর থেকে একাধিক দক্ষিণ ভারতীয় ছবিতে অভিনয় করেছেন তিনি। যেমন, ‘কালি’, মিডল ক্লাস আব্বাই, ‘মারি ২’, ‘এনজিকে’, ‘গার্গী’। লেখাপড়ায় ভাল ছিলেন সাই। পড়েছেন ডাক্তারি। তাঁর অভিনয়, নাচ ও মনন সকলকে মুগ্ধ করেছে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কিছুই বলতে চান না সাই। এখন শোনা যাচ্ছে, এক বিবাহিত পুরুষের সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন সুন্দরী অভিনেত্রী। তিনি নাকি ডেট করছেন তাঁকে। কে সেই ব্যক্তি?

সেই ব্যক্তি নাকি একজন অভিনেতা। সিনে জোশের রিপোর্ট অনুযায়ী, এক বিবাহিত পুরুষের সঙ্গে সাইয়ের সম্পর্কে থাকার গুজব সকলকে চমকে দিয়েছে। তাঁর অনুরাগীরাও হতবাক। তবে সাই সেই গুজবকে ফুৎকারে উড়িয়েছেন। স্পষ্ট করে কোনও বিবৃতিই দেননি। মৌনতা বজায় রেখেছেন। এমনও শোনা যাচ্ছে, অভিনেতার সন্তানও রয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours