জাহাঙ্গির আলম ওরফে পাপ্পু বলেন, "আমাদের নাম উঠে আসছে একটা দুর্ভাগ্যজনক। আমার যে ১০ শতাংশ শেয়ার ছিল ২০২১-এর আগে অবধি, তখন মাঝেমধ্যে রাইস মিলে যেতাম। কিন্তু তারপর আমি যাইওনি, কিছু দেখিওনি। এক কাঠা জমিও রাইস মিলের ভিতর আমার নামে নেই। আমি অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য এটা করেছিলাম। আমি অত ব্যবসায়িক ব্যাপার বুঝিও না।"


ভাঙড়ে ইডি, তৃণমূল নেতা কাইজারের ভাইয়ের ডেরায় হানা
জাহাঙ্গির হোসেন ওরফে পাপ্পু।

দক্ষিণ ২৪ পরগনা: দুই ২৪ পরগনায় মঙ্গলবার সকাল থেকে ইডির অভিযোগ। ভাঙড়ের তৃণমূল নেতা কাইজার আহমেদের ভাই জাহাঙ্গির আলম পাপ্পুর ডেরাতেও এদিন হানা দেয় ইডি। জাহাঙ্গিরের পিজি অ্যাগ্রো ফুড প্রোডাক্টস প্রাইভেট লিমিটেডে এদিন হানা দেয় ইডি। পাপ্পু জানান, ২০১৬ সালে আব্দুল বারিক বিশ্বাস ও বলরাম সরকার এই রাইস মিল নেয়। তাঁতে ১০ শতাংশ শেয়ার ছিল তাঁর। তবে ২০২১ সালের পর তিনজনই পিজি রাইস মিল বিক্রি করে দেন। মুকুলকে তা বিক্রি করেন বলে জানান পাপ্পু। কাইজারের ভাইয়ের দাবি, মুকুলই মালিক।

জাহাঙ্গির আলম ওরফে পাপ্পু বলেন, “আমাদের নাম উঠে আসছে একটা দুর্ভাগ্যজনক। আমার যে ১০ শতাংশ শেয়ার ছিল ২০২১-এর আগে অবধি, তখন মাঝেমধ্যে রাইস মিলে যেতাম। কিন্তু তারপর আমি যাইওনি, কিছু দেখিওনি। এক কাঠা জমিও রাইস মিলের ভিতর আমার নামে নেই। আমি অভিজ্ঞতা সঞ্চয়ের জন্য এটা করেছিলাম। আমি অত ব্যবসায়িক ব্যাপার বুঝিও না।”

প্রসঙ্গত, এদিন ভাঙড়ে দু’টি রাইস মিলে হানা দেয় ইডি। দু’টি রাইস মিলের বর্তমান মালিক আলিফ নূর রহমান মুকুল এবং তৃণমূল নেতা আনিসুর রহমান বিদেশ। এক সময় এই রাইস মিলের মালিক ছিলেন বারিক বিশ্বাস, বলরাম সরকার ও ভাঙরের তৃণমূল নেতা কাইজার আহমেদের ভাই জাহাঙ্গির আলম। সূত্রের খবর, ২০২১ সালের পর থেকে বাকিবুর রহমানের মামার ছেলে মুকুল ও আনিসুর এই রাইস মিলের দায়িত্ব নেন। সেই রাইসমিলে এবার হানা দিয়েছে ইডি। সকাল থেকে চলছে তল্লাশি। একযোগে তল্লাশি চলছে বসিরহাটে আব্দুল বারিক বিশ্বাসের বাড়ি, রাইস মিল, নিউটাউনে বারিকের ফ্ল্য়াট এবং বেড়াচাপায় আনিসুরের বাড়ির পাশের রাইসমিলে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours