ভিতরে ৬টি এসইউভি গাড়ি রয়েছে। হুন্ডাই আলকাজ়ার, টয়োটা ফরচুনার, মিৎসুবিশি পাজেরো, জিপ কম্পাস, মারুতি সুজুকি জ়েন সাজানো পর পর। কোটি টাকার উপর গাড়ির সম্ভার এই গ্যারাজে। সবথেকে বড় চমক হল, টয়োটা ফরচুনার গাড়িতে নেমপ্লেট বিদেশেরই। আনিসুর রহমান ওরফে বিদেশ। তিনিই দেগঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি

দেগঙ্গা ব্লক তৃণমূল সভাপতির বাড়িতে শুধু কোটি টাকার গাড়ি? সকাল থেকে অভিযানে ইডি
গাড়ির সম্ভার।


দেগঙ্গা: মঙ্গলবার সকাল থেকে উত্তর ২৪ পরগনার তিন জায়গায় ইডির অভিযান চলছে। দেগঙ্গা ব্লকের বেড়াচাপায় পিজি হাই টেক রাইস মিলে এদিন হানা দেয় ইডি। রাইসমিলের বাইরে এবং ভিতর ঘিরে ফেলে সিআরপিএফ। রাইস মিলের সঙ্গেই রয়েছে রাইস মিলের মালিকের সাদা রঙের বিলাসবহুল বাড়ি। সেই বাড়ির গায়েই আবার দেগঙ্গা-১ তৃণমূল কংগ্রেস কার্যালয়।

স্থানীয় সূত্রে এখনও অবধি বিদেশ ও মুকুল নামে দু’জনের নাম উঠে আসছে। এলাকার লোকজন বলছেন, তাঁরা দুই ভাই। ‘বিদেশবাবু পার্টি করেন’, বলছেন স্থানীয় এক বাসিন্দা। বাকিবুরের মামাতুতো ভাই তাঁরা। বিলাসবহুল বাড়ির নিচে রয়েছে বিশাল গ্যারাজ।

তার ভিতরে ৬টি এসইউভি গাড়ি রয়েছে। হুন্ডাই আলকাজ়ার, টয়োটা ফরচুনার, মিৎসুবিশি পাজেরো, জিপ কম্পাস, মারুতি সুজুকি জ়েন সাজানো পর পর। কোটি টাকার উপর গাড়ির সম্ভার এই গ্যারাজে। সবথেকে বড় চমক হল, টয়োটা ফরচুনার গাড়িতে নেমপ্লেট বিদেশেরই। আনিসুর রহমান ওরফে বিদেশ। তিনিই দেগঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি। পিজি হাই টেক রাইসমিলের মালিক আলিফ নূর মুকুল ও আনিসুর রহমানের গ্যারাজে রাখা গাড়ি সার্চ করে ইডি। মূলত গাড়ি কার নামে রয়েছে? গাড়ি কেনার খরচ কীভাবে এসেছে, সেই গাড়ির খরচ দুর্নীতির টাকায় মেটানো হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours