হার্দিক ও নাতাশা এর আগে ডিভোর্সের খবর ঘোষণা করার সময় জানিয়েছিলেন, তাঁরা আলাদা হচ্ছেন ঠিকই। কিন্তু তাঁদের ছেলে অগস্ত্যকে দু'জন মিলেই বড় করবেন। আর ৫ দিন পর অগস্ত্যর জন্মদিন। ৫-এ পা দেবে হার্দিক-নাতাশার ছেলে। এ বারের জন্মদিনটায় অগস্ত্য শুধু মায়ের সঙ্গই পাবে।


ডিভোর্সের এক সপ্তাহ পার... নাতাশার ইন্সটাগ্রাম পোস্টে কী প্রতিক্রিয়া দিলেন হার্দিক পান্ডিয়া?

ডিভোর্সের এক সপ্তাহ পার... নাতাশার ইন্সটাগ্রাম পোস্টে কী প্রতিক্রিয়া দিলেন হার্দিক পান্ডিয়া?


কলকাতা: ঠিক এক সপ্তাহ আগে নাতাশা স্তানকোভিচের সঙ্গে বিচ্ছেদের খবর ঘোষণা করেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তারপর থেকে তাঁর জীবনে অনেক কিছু বদলে গিয়েছে। ভারতীয় টি-২০ টিমের নেতৃত্ব পাননি। বর্তমানে তিনি শ্রীলঙ্কায়। কিন্তু এই সফরে নেতৃত্বর পাশাপাশি ভাইস-ক্যাপ্টেন্সিও পাননি হার্দিক। তাঁর ব্যক্তিগত ও ক্রিকেট জীবন নিয়ে আলোচনা চলছেই। তারই মাঝে এ বার নাতাশা স্তানকোভিচের (Natasa Stankovic) এক ইন্সটাগ্রাম পোস্টে প্রতিক্রিয়া জানালেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছে।

ইন্সটাগ্রামে নাতাশা ছেলে অগস্ত্যকে নিয়ে ১০টি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে একটি লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন। সেই ছবির প্রথম ২টি কমেন্টই হার্দিক পান্ডিয়ার। একটিতে তিনি 🧿😍👌🏼এই তিনটি ইমোজি দেন। আর একটি কমেন্টে একটি লাল হৃদয়ের ইমোজি দেন। ছেলে অগস্ত্যকে নিয়ে ডাইনোসর থিম পার্কে গিয়েছিলেন নাতাশা। সেখানে একসঙ্গে সময় কাটানোর কিছু ছবিই নাতাশা ইন্সটাগ্রামে শেয়ার করেন।


হার্দিক ও নাতাশা এর আগে ডিভোর্সের খবর ঘোষণা করার সময় জানিয়েছিলেন, তাঁরা আলাদা হচ্ছেন ঠিকই। কিন্তু তাঁদের ছেলে অগস্ত্যকে দু’জন মিলেই বড় করবেন। আর ৫ দিন পর অগস্ত্যর জন্মদিন। ৫-এ পা দেবে হার্দিক-নাতাশার ছেলে। এ বারের জন্মদিনটায় অগস্ত্য শুধু মায়ের সঙ্গই পাবে। কারণ বাবা হার্দিক তো শ্রীলঙ্কা সিরিজে ব্যস্ত থাকবেন। এবং ৩০ জুলাই রয়েছে ভারত ও শ্রীলঙ্কার তৃতীয় টি-২০ ম্যাচ। এই টি-২০ সিরিজ শুরু হবে ২৭ জুলাই। দ্বিতীয় ম্যাচ ২৮ জুলাই। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে হার্দিক খেলবেন। কিন্তু ওডিআই সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours