Arnav and Ipsita got legally married in early 2022. By the end of 2022, there was also talk of social marriage. But no, she is not married. It is then heard that their relationship is not good at all. But that year is his 
এত কম সময়ে কেন ডিভোর্স? সোজাসাপটা ইপ্সিতা, 'আসলে অর্ণবের মনে হয়েছিল...'


প্রেম-বিয়ে-ভুল বোঝাবুঝি-ফের কাছে আসা–অবশেষে বিচ্ছেদ– গত দুই বছরে ইপ্সিতা মুখোপাধ্যায়ের জীবনে কম ঝড়ঝাপটা যায়নি। সহ অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দুই বছরের বিবাহিত জীবনের অবশেষে ইতি ঘটেছে তাঁর। মাঝে একবার কাছাকাছি আসলেও সম্পর্কের শেষরক্ষা হয়নি। আজ দু’জনার দু’টি পথ দুই দিকে চলে গিয়েছে। ভালবেসেই বিয়ে, তবু কেন এমনটা হল? সম্প্রতি টলিটাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অকপট তিনি।

২০২২ সালের গোড়ার দিকে আইনি বিয়ে সারেন অর্ণব ও ইপ্সিতা। ২০২২ সালের শেষের দিকে সামাজিক বিয়েরও কথা চলছিল। কিন্তু না, সে বিয়ে হয়নি। তখনই শোনা যায়, সম্পর্ক নাকি একেবারেই ভাল নেই তাঁদের। তবে ওই বছরই তাঁর ও ইপ্সিতার একটা মিষ্টি ছবি শেয়ার করে সাময়িক ভাবে সে গুঞ্জনকে বন্ধ করেন অর্ণব। এর পর এক সঙ্গে এক সিরিয়ালে অভিনয়ও করতে দেখা যায় তাঁদের। যদিও সেই সিরিয়ালে অর্ণবের বৌদির চরিত্রে দেখা যায় ইপ্সিতাকে। তবে সিরিয়াল করতে গিয়েই আবারও সম্পর্কে অবনতি। শেষমেশ বিচ্ছেদ।

ইপ্সিতার কথায়, “অর্ণবের মনে হয়েছিল আমরা একসঙ্গে থাকতে পারব না। আমাদের একসঙ্গে থাকা সম্ভব হবে না কোনও ভাবেই। আমি কেবল ওর মনে হওয়াটাকে সম্মান করেছি।’ সিরিয়ালের সেটের অনেকই জানতেন সম্পর্ক ভাল নেই তাঁদের। যদিও এই নিয়ে অকারণ প্রশ্ন কেউই কাউকে করেননি। সিরিয়াল শেষ হয়েছে। পথও হয়েছে আলাদা। তিক্ততা কি মিটেছে? তাঁর উত্তর, “যে খারাপ করেছে, কার কাজে অন্য কেউ কষ্ট পেয়েছে সে সেটার শাস্তি পাবে বলেই আমি বিশ্বাস করি।” সেপারেশনে আছেন তাঁরা। বিচ্ছেদ এখনও হয়নি। তবে প্রক্রিয়া শুরু হয়েছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours