ভারতের হয়ে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলা সৌরভ নেত্রভালকর যে ভারতীয় ব্যাটারদের জন্য বড় সমস্যা তৈরি করতে পারে, এমনটা আগে থেকেই বলা হচ্ছিল। পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছিলেন সৌরভ। বিশেষ করে সুপার ওভারে। তাঁর অনবদ্য বোলিংয়েই পাকিস্তানের মতো বড় দলকে হারিয়েছিল আমেরিকা। ভারতের বিরুদ্ধে প্রথম ম্যাচেই বিরাট কোহলির উইকেট তুলে নিয়ে 'জন্মভূমি'কে চাপে ফেলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম বার! USA-র বিরুদ্ধে গোল্ডেন ডাক বিরাট কোহলি


নিউ ইয়র্কে হতাশার পারফরম্যান্স জারি বিরাট কোহলির। আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৫ বলে ১ রানে ফিরেছিলেন। নিউ ইয়র্কে পর্যাপ্ত প্রস্তুতির অভাবই এর কারণ মনে হয়েছিল। পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত একটা কভার ড্রাইভে রানের খাতা খুললেও তিন বলে চার রানেই ফেরেন। আমেরিকার বিরুদ্ধে গোল্ডেন ডাক। বিশ্বকাপের মঞ্চে রেকর্ড গড়লেন সৌরভ নেত্রভালকর। টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম বার গোল্ডেন ডাক বিরাট কোহলি। নিউ ইয়র্কে এই নিয়ে লিগ পর্বের তৃতীয় ম্যাচ খেলছে ভারত। তৃতীয় ম্যাচেও পিচের সঙ্গে খাপ খাইয়ে নিতে পারেননি বিরাট কোহলি।

ভারতের হয়ে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ খেলা সৌরভ নেত্রভালকর যে ভারতীয় ব্যাটারদের জন্য বড় সমস্যা তৈরি করতে পারে, এমনটা আগে থেকেই বলা হচ্ছিল। পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছিলেন সৌরভ। বিশেষ করে সুপার ওভারে। তাঁর অনবদ্য বোলিংয়েই পাকিস্তানের মতো বড় দলকে হারিয়েছিল আমেরিকা। ভারতের বিরুদ্ধে প্রথম ম্যাচেই বিরাট কোহলির উইকেট তুলে নিয়ে ‘জন্মভূমি’কে চাপে ফেলেন।


ক্রিকেটের মাঠে প্রথম বার মুখোমুখি হয়েছে ভারত ও আমেরিকা। সুপার এইট নিশ্চিত করতে ভারতের চাই ১১১ রান। প্রথম দু-ম্যাচের মতো এই ম্যাচেও রোহিতের ওপেনিং সঙ্গী হন বিরাট কোহলি। রান তাড়ায় প্রথম ওভারেই ধাক্কা। প্রথম বলেই সিঙ্গল নিয়ে বিরাটকে স্ট্রাইক দেন রোহিত শর্মা। এরপরই বিরাট ধাক্কা। বাঁ হাতি পেসারদের বিরুদ্ধে ভারতের সমস্যা বরাবরের। সৌরভের ডেলিভারি ভেতরে আসবে, এমনটাই আশা করেছিলেন বিরাট। কভার ড্রাইভ খেলতে যান। যদিও বাঁ হাতি পেসারের ডেলিভারি অ্যাঙ্গেলে বাইরে যাচ্ছিল। ব্যাটের কানায় লেগে কিপারের হাতে ধরা পড়েন বিরাট।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours