সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হতেই সাংসদ জমা জলের সমস্যা নিয়ে কথা বলেন। তিনি বলেন, "শুধুমাত্র সংসদে যাওয়ার জন্য আমায় এত কিছু করতে হল। আমরা গাড়ি থেকে নামি, তারপর লোকজন আমাদের কোলে করে গাড়িতে নিয়ে যায়।" 

বাড়ির সামনে জমে জল, পা দেবে না বলে কোলে উঠলেন সাংসদ, দেখুন ভিডিয়ো
শাগরেদদের কোলে চেপে সাংসদ।

সাংসদ বলে কথা। আম আদমির মতো জল মাড়াবেন নাকি! বাংলোর গেটে দাঁড়িয়ে গাড়ি। কিন্তু সেই গাড়ির গেট পর্যন্ত পৌঁছতে তো জলে পা দিতে হবে। জল এড়াতেই শাগরেদদের কোলে চাপলেন সাংসদ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।


এক পশলা বৃষ্টি, তাতেই ডুবেছেৃ রাজধানী। বর্ষার প্রবেশ হতেই দিল্লি ও সংলগ্ন এলাকায় জল জমেছে। কোথাও গোড়ালি পর্যন্ত, কোথাও হাঁটু অবধি- জায়গায় জায়গায় জমে রয়েছে জল। আর এই জমা জলেই চরম সমস্যায় পড়েছেন সাধারণ মানুষ। তাদের নোংরা জল মাড়িয়েই কাজে যেতে হচ্ছে। কিন্তু এই জমা জলে পা দিতে নারাজ সাংসদ। তাই শাগরেদদের কোলে চেপেই উঠলেন গাড়িতে। এমন কাণ্ড ঘটিয়েছেন সমাজবাদী পার্টির সাংসদ রাম গোপাল যাদব।



লোধি এস্টেট এলাকায় বাংলো সপা সাংসদের। এ দিন সকালে সংসদের উদ্দেশে রওনা দিতে গিয়ে তিনি দেখেন, গেটের সামনে জলে রয়েছে জল। গাড়িতে উঠবেন কী করে, শেষে তাঁর ভরসা হয়ে উঠল সঙ্গী-শাগরেদরাই। তাঁরাই সাংসদকে চ্যাংদোলা করে নিয়ে গিয়ে, তুলে দিলেন গাড়িতে।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হতেই সাংসদ জমা জলের সমস্যা নিয়ে কথা বলেন। তিনি বলেন, “শুধুমাত্র সংসদে যাওয়ার জন্য আমায় এত কিছু করতে হল। আমরা গাড়ি থেকে নামি, তারপর লোকজন আমাদের কোলে করে গাড়িতে নিয়ে যায়।”


তিনি দিল্লি পুরসভার অব্যবস্থা নিয়েও প্রশ্ন তোলেন। বলেন, “চারটে থেকে আমি এমসিডি-র সঙ্গে কথা বলছি। পাম্প নিয়ে এসে জল বের করলে, তবেই এই সমস্যার সমাধান হবে। আমার গোটা বাংলোয় জল ঢুকে গিয়েছে। দুইদিন আগেই মেঝের কাজ করিয়েছি। লাখ লাখ টাকার ক্ষতি হয়ে গেল। এ বছর বর্ষা দেরিতে এলেও, ড্রেনগুলি পরিষ্কার করা হয়নি।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours