ভবিষ্যত নিয়ে কোনও পরিকল্পনা থাকলেও তাঁরা এখনই সেই বিষয় কোনও মন্তব্য করতে চাইছেন না। তবে জানেন কি বর্তমানে লিভইন-এ থাকা দুই সেলেবের মোট সম্পত্তির পরিমাণ কত? কার ঝুলিতে কত কোটি?

অর্জুনের থেকে বেশি সম্পত্তি, মালাইকা একাই কত কোটির মালিক?


সদ্য দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেতা আরবাজ খান। মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে বেশ কয়েকবছর হয়ে গেল। অন্যদিকে, মালাইকা আরোরাও নয়া সম্পর্কে পা রেখেছিলেন। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক বহুদিনের। তবে দিন কয়েক ধরেই বলিপাড়ার গুঞ্জন মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, বিয়ে করার কোনও ইচ্ছে নেই অর্জুনের।

আর সেই কারণেই নাকি দু’জনে বেছে নিয়েছে আলাদা পথ। তাঁদের নিয়ে যখন চলছে জোর আলোচনা, ঠিক তখনই সবটা বুঝিয়ে দিলেন মালাইকা। তাঁদের সম্পর্ক যেমন থাকার ঠিক তেমনটাই রয়েছে। তাঁদের ভবিষ্যত নিয়ে কোনও পরিকল্পনা থাকলেও তাঁরা এখনই সেই বিষয় কোনও মন্তব্য করতে চাইছেন না। তবে জানেন কি বর্তমানে লিভইন-এ থাকা দুই সেলেবের মোট সম্পত্তির পরিমাণ কত? কার ঝুলিতে কত কোটি?

আর্থিক দিক থেকে এক্ষেত্রে অর্জুন কাপুরের থেকে বেশি কিছুটা এগিয়ে রয়েছেন মালাইকা আরোরা। কারণ তাঁর মোট সম্পত্তির পরিমাণ ১০০ কোটি টাকা। ২০২৩-এর রিপোর্ট অনুযায়ী এটাই তাঁর মোট সম্পত্তির পরিমাণ। উল্টোদিকে একের পর এক কাজ করছেন বলিপাড়ায় অর্জুন কাপুর। ছবির সংখ্যা হাতে গোনা হলেও সম্পত্তির নেহাতই কম নয়। তাঁর কাছে ৮৫ কোটির সম্পত্তি বর্তমান।

জুটির মিলিত সম্পত্তির পরিমাণ ১৮৫ কোটি টাকা। তবে এক্ষেত্রে ১৫ কোটিতে এগিয়ে রয়েছেন অর্জুন কাপুরের প্রেমিকা। দিন দিন বাড়ছে মালাইকা আরোরার সম্পত্তির পরিমাণ ও পারিশ্রমিক। সিনেদুনিয়া থেকে দূরে থাকলেও বিভিন্ন শো, শো সঞ্চালনা, বিচারকের ভূমিকায় থেকে মোটের ওপর আয় তাঁর নেহাতই কম নয়। পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গেও জড়িত তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours