ওই ভদ্রলোক এই এলাকাতেই রিকশা চালান। এক প্রত্যক্ষদর্শী বলছেন, "আমরা চোখের সামনে দেখছি, ওই ভদ্রলোক, সবেমাত্র রিকশা চালিয়ে ওই কৃষ্ণচূড়া গাছের নীচে এসে দাঁড়ান। একটু বিশ্রাম নেওয়ার জন্য। তিনি সবে বসেন।


সবেমাত্র রিকসা চালিয়ে কৃষ্ণচূড়ার নীচে এসে দাঁড়িয়েছিলেন বিশ্রাম নিতে, মর্মান্তিক পরিণতি
ভেঙে গুড়িয়ে গিয়েছে রিকশা


কলকাতা: গল্ফগ্রিনের রাস্তার দুধারে দীর্ঘদিন ধরে অত্যন্ত বিপজ্জনক অবস্থায় রয়েছে। তারই মধ্যে শুক্রবার সকালে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। গাছ ভেঙে পড়ে রিকশার ওপর। ভেঙে গুড়িয়ে যায় রিকশা। আর মাথার ওপর গাছ ভেঙে পড়ে মৃত্যু হল এক রিকশাচালকের। গল্ফগ্রিনে গাছ ভেঙে পড়ে মৃত্যু হল এক রিকশাচালকের।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ভদ্রলোক এই এলাকাতেই রিকশা চালান। এক প্রত্যক্ষদর্শী বলছেন, “আমরা চোখের সামনে দেখছি, ওই ভদ্রলোক, সবেমাত্র রিকশা চালিয়ে ওই কৃষ্ণচূড়া গাছের নীচে এসে দাঁড়ান। একটু বিশ্রাম নেওয়ার জন্য। তিনি সবে বসেন। আর হঠ্ করেই গাছের একটা বড় ডাল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে রিকশার ওপর। তাঁর মাথার ওপরেই ডালটা পড়ে।”


গাছের ডাল পালা ভেঙে পড়ে গোটা রিকশাটাই চাপা পড়ে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা ছুটে যান। ডাল পালা সরিয়ে রিকশা থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করেন। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, গাছগুলো ঠিকভাবে রক্ষণাবেক্ষণ হয় না। ফলে গাছের ডাল ঝুলে নীচে চলে আসে। তাতে অনেক ক্ষেত্রে বড় গাড়ি যেতে গেলে, ডাল ছুঁয়ে যায়। এই নিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন স্থানীয় বাসিন্দারা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours