গায়ানায় ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে রোহিত শর্মা ভারতের হয়ে সর্বাধিক রান করেছেন। ৩৯ বলে ৫৭ রানের ইনিংস গড়ার পথে রোহিতের ব্যাটে আসে ৬টি চার ও ২টি ছয়।



সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে ভারতীয় ক্রিকেট প্রেমীরা। তাই বলা যায়, সারা বিশ্বের চাপ নিয়ে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে নেমেছিল ভারত। টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের মনে মনে কোথাও না কোথাও গত বারের বিশ্বকাপের সেমিফাইনালের রেজাল্ট উঁকি দিচ্ছিল। কিন্তু সে সব বাউন্ডারির বাইরে আছড়ে দিয়ে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে রোহিত ব্রিগেড। আর টিম ইন্ডিয়া এ বারের টি-২০ বিশ্বকাপ ফাইনালে উঠতেই কেঁদে ভাসান রোহিত শর্মা (Rohit Sharma)। আর তাঁকে দেখে বিরাট কোহলি (Virat Kohli) যা করেছেন, সেই ভিডিয়ো এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।


নেটদুনিয়ায় ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন ড্রেসিংরুমের সামনে বসে ছিলেন। এক এক করে ভারতীয় ক্রিকেটাররা ড্রেসিংরুমে ঢুকছিলেন। রোহিতের কাছে বিরাট গিয়ে তাঁর পিঠ চাপড়ে দেন। সেই সময় রোহিতকে দেখা যায় বাঁ হাত দিয়ে চোখের জল মুছছিলেন তিনি। তাঁকে দেখে বোঝা যায় সেই কান্না ছিল খুশির কান্না। সোশ্যাল মিডিয়ায় রোহিতের একাধিক অনুরাগী এই ভিডিয়ো শেয়ার করেছেন।



রোহিত শর্মা ভারতের অন্যতম সফল ক্যাপ্টেন। ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে ভারতের হয়ে তিনিই সর্বাধিক রান (৫৭) করেছিলেন। তাঁর নেতৃত্বে এ বার ফের ভারতের সামনে সুযোগ আইসিসি টি-২০ বিশ্বকাপ ট্রফি জেতার। গত বছর ওডিআই বিশ্বকাপ ফাইনালের আগে অবধি ভারত অপরাজিত ছিল। কিন্তু ফাইনালে অজিরা হারিয়ে দিয়েছিল রোহিত-বিরাটদের। এ বার টি-২০ বিশ্বকাপেও অপরাজিত থেকে ফাইনালে উঠল ভারত। ওডিআই বিশ্বকাপের স্মৃতি টি-২০ বিশ্বকাপে ফেরাতে চায় না টিম ইন্ডিয়া। রোহিতদের হাতে উঠুক বিশ্বকাপ, সেই প্রার্থনাই আরও জোরাল ভাবে শুরু করে দিয়েছে ভারতীয় ক্রিকেট ভক্তরা
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours