হাওয়া অফিস বলছে, বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গে। দক্ষিণবঙ্গের একাধিক জেলায় রয়েছে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস। শনিবার পশ্চিমের ৩ জেলায় অতি ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে। তালিকায় রয়েছে পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম।

দুয়ারে নিম্নচাপ, রাতারাতি ভোল বদলাবে দক্ষিণের আকাশ, বৃষ্টি শুরু হতে চলেছে কোন কোন জেলায়
প্রতীকী ছবি


কলকাতা: দক্ষিণবঙ্গে যে যে জায়গা বাকি ছিল তাও ঢাকা পড়েছে মৌসুমী বায়ুর চাদরে। সোজা কথায় শুক্রবারই বাকি থাকা কাজ সাড়া হয়েছে। গোটা বাংলাতেই বর্ষা হাজির, ঘোষণা মৌসম ভবনের। এরইমধ্যে বঙ্গোপসাগরে ঘনীভূত হয়েছে নিম্নচাপ। পশ্চিম এবং মধ্য বঙ্গোপসাগর ও উত্তর পশ্চিম বঙ্গোপসাগরের উপর সৃষ্ট ঘূর্ণাবর্তটি এই মুহূর্তে উত্তর পশ্চিম বঙ্গোপসাগরে ওড়িশা উপকূল অঞ্চলে নিম্নচাপে পরিণত হয়েছে বলে জানা যাচ্ছে। তাতেই মুখ ভার বাংলার আকাশের। 


হাওয়া অফিস বলছে, বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গে। দক্ষিণবঙ্গের একাধিক জেলায় রয়েছে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস। শনিবার পশ্চিমের ৩ জেলায় অতি ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে। তালিকায় রয়েছে পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, ঝাড়গ্রাম। একইসঙ্গে দক্ষিণের আরও ৭ জেলায় রয়েছে ভারী বৃষ্টির পূর্বাভাস। তালিকায় আছে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বাঁকুড়া, বীরভূম, পূর্ব মেদিনীপুর।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours