আজ শনিবার ইউরো কাপে মুখোমুখি মেসি ও রোনাল্ডো! তুরস্কের আর্দা গুলেরকে 'মেসি' বলে ডাকছে ফুটবল দুনিয়া। রিয়াল মাদ্রিদের ভবিষ্যৎ তাঁর হাতে। সেই আর্দা নামবেন রিয়ালের অতীতের তারকার সামনে। তুরস্ক আর পর্তুগালের ম্যাচে সিআর সেভেনই থাকবেন নজরে।

 অবিশ্বাস্য দৌড় ভক্তের ভগবানের, ল্যাম্পার্ডও হতবাক

অবিশ্বাস্য দৌড় ভক্তের ভগবানের, ল্যাম্পার্ডও হতবাক

কলকাতা: ৪০ ছুঁই ছুঁই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) আজও বছর কুড়ির তরুণের মতো ফিট। তাঁর ফিটনেস দেখে অনেকের ঈর্ষা হতে পারে। সিআর সেভেনকে নিজের আদর্শ মনে করা তরুণ ফুটবলারের সংখ্যাও অনেক। বর্তমানে রোনাল্ডোর ফোকাস ইউরো কাপে। গ্রুপ এফ-এ আজ তুর্কির বিরুদ্ধে পর্তুগালের ম্যাচ। তার আগে রোনাল্ডোকে দেখা গিয়েছে অন্য অবতারে। ভক্তদের কাছে রোনাল্ডো ভগবান। তাঁর সঙ্গে সেলফি তোলার আবদার নিয়ে বেশ কয়েকজন পর্তুগালের অনুরাগী হাজির হয়েছিলেন। তাঁদের জন্য ঝোপঝাড়ের পাশ দিয়ে দৌঁড়ে যান রোনাল্ডো এবং তাঁদের মুখে হাসি ফোটান।


এ বার আসা যাক ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড প্রসঙ্গে। রোনাল্ডোর জন্য তিনি কেন তিনি হতবাক? ইংল্যান্ডের প্রাক্তন ফুটবলার সম্প্রতি বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি রোনাল্ডোর সঙ্গে ছুটি কাটাতে যেতে নারাজ। কিন্তু কেন? ল্যাম্পার্ডের কথায়, ‘কয়েক মাস আগে আমি ছুটি কাটাতে গিয়েছিলাম। ওর (ক্রিশ্চিয়ানো রোনাল্ডো) সঙ্গে দেখা হয়েছিল। বিচে ঘুরতে গিয়েছিলাম। সেখানে আমরা একই হোটেলে ছিলাম। সেই সময় মনে হয়েছে ওর সঙ্গে দূরত্ব রাখা দরকার। কারণ ও বিরাট ফিট। আমার ছেলে সঙ্গে ছিলাম। রোনাল্ডোর সঙ্গে একটা ছবি তুলতে গিয়েছিলাম। তার আগে আমি টি-শার্ট পরে নিয়েছিলাম। যাতে ওর সঙ্গে একটা ভালো ছবি হয়।’


ছুটিতেও রোনাল্ডো জিম সেশনে ফাঁকি দেন না। ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড এই প্রসঙ্গে বলেন, ‘আমি লক্ষ্য করেছি ও ছুটি কাটাতে গিয়েও ২ বার জিম করত এবং ব্যক্তিগত ফিটনেস ট্রেনারও নিয়ে গিয়েছিল। যা পরিষ্কার করে ওর নিজের ফিটনেসের প্রতি কতটা ভালোবাসা রয়েছে।’


আজ শনিবার ইউরো কাপে মুখোমুখি মেসি ও রোনাল্ডো! তুরস্কের আর্দা গুলেরকে ‘মেসি’ বলে ডাকছে ফুটবল দুনিয়া। রিয়াল মাদ্রিদের ভবিষ্যৎ তাঁর হাতে। সেই আর্দা নামবেন রিয়ালের অতীতের তারকার সামনে। তুরস্ক আর পর্তুগালের ম্যাচে সিআর সেভেনই থাকবেন নজরে। দুই টিমই নিজেদের প্রথম ম্যাচ জিতে টেবলের প্রথম দুই স্থানে রয়েছে। এই ম্য়াচে এ বার মেসিকে হারিয়ে জয় পেতে চান রোনাল্ডো।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours