ছেলেধরা গুজবে উত্তর ২৪ পরগনার একাধিক জায়গায় গণধোলাইয়ের অভিযোগ ওঠে। দুদিন আগেই দত্তপুকুর লোকালে এক মহিলাকে ছেলেধরা সন্দেহে হেনস্থা করা হয়। যাত্রীদের একাংশ অভিযোগ করেন, ওই মহিলা ব্যাগের মধ্যে বাচ্চাকে পুরে নিয়ে যাচ্ছিল।

ছেলেধরা গুজব ছড়িয়ে 'গণধোলাই', ৬ জনকে গ্রেফতার করল পুলিশ
গণধোলাইয়ের অভিযোগে গ্রেফতার


  উত্তর ২৪ পরগনা: ফের ছেলে ধরা সন্দেহে ভবঘুরেকে গণধোলাইয়ের অভিযোগ। এবার ঘটনাস্থল পেট্রাপোল। গুজব ছড়িয়ে গণধোলাইয়ের অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পেট্রাপোল থানার পুলিশ। এক ভবঘুরে রাস্তায় ইতঃস্তত ঘোরাফেরা করছিল, তা দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু কোনও উত্তর সেভাবে পাওয়া যায় না। আর তাতেই ছেলেধরা সন্দেহে ভবঘুরে গণধোলাইয়ের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে পেট্রাপোল থানার নরহরিপুর হরি মন্দির এলাকায়।খবর পেয়ে ঘটনাস্থলে যায় পেট্রাপোল থানার পুলিশ। ওই যুবককে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পুলিশ সূত্রে খবর তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তিনি মানসিকভাবে কিছুটা অসুস্থ।


ছেলেধরা গুজবে উত্তর ২৪ পরগনার একাধিক জায়গায় গণধোলাইয়ের অভিযোগ ওঠে। দুদিন আগেই দত্তপুকুর লোকালে এক মহিলাকে ছেলেধরা সন্দেহে হেনস্থা করা হয়। যাত্রীদের একাংশ অভিযোগ করেন, ওই মহিলা ব্যাগের মধ্যে বাচ্চাকে পুরে নিয়ে যাচ্ছিল। বিরাটি স্টেশন কার্যত রণক্ষেত্রের চেহারা নেয়। রেল অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন রেল যাত্রীরা। পরে পুলিশ গিয়ে ওই মহিলাকে উদ্ধার করে। জানা যায়, শিশু ওই মহিলারাই। রাতে তাঁর স্বামী গিয়ে যথাযথ প্রমাণপত্র দেখিয়ে স্ত্রী ও সন্তানকে নিয়ে যান বাড়িতে।

তার আগে বারাসতের কাজীপাড়া, দত্তপুকুর, গাইঘাটার একাধিক জায়গায় ছেলেধরা গুজবে গণধোলাইয়ের একাধিক অভিযোগ উঠেছে। আক্রান্তদের এক দুজনের অবস্থা আশঙ্কাজনক হয়ে যায়। গুজব ছড়ানোর অভিযোগে ৬ জনকে গ্রেফতারও করা হয়। গুজব যাতে না ছড়ায়, তার জন্য পুলিশের তরফ থেকে সতর্কও করা হচ্ছে। কিন্তু তার মধ্যেই এই ধরনের ঘটনা ঘটছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours