বার্বাডোজে আজ, শনিবার বিশ্বকাপ জয়ের শাপমোচন কি করতে পারবে রোহিত ব্রিগেড? ভারতীয় ভক্তদের কাছে এটাই এখন লাখ টাকার প্রশ্ন। ফাইনালে নামার জন্য মুখিয়ে রয়েছে মেন ইন ব্লু। একটা জয় আর বিশ্বকাপ ভারতের মুঠোয়।

বিশ্বকাপ হারলে রোহিত বার্বাডোজের সমুদ্রে ঝাঁপ দেবে... হঠাৎ এমন বিস্ফোরণ ঘটালেন কে?

বিশ্বকাপ হারলে রোহিত বার্বাডোজের সমুদ্রে ঝাঁপ দেবে... হঠাৎ এমন বিস্ফোরণ ঘটালেন কে?


কলকাতা: জিতেগা ভাই জিতেগা ইন্ডিয়া জিতেগা… আজ, শনিবার এই স্লোগানই আওড়াবেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। বার্বাডোজে বিশ্বকাপ ফাইনাল খেলতে নামবে টিম ইন্ডিয়া। প্রোটিয়াদের হারাতে পারলেই ভারতীয় শিবিরে আসবে দ্বিতীয় বার টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) ট্রফি। ২০০৭ সালে শেষ এবং প্রথম কুড়ি-বিশের বিশ্বকাপ জিতেছিল ভারত। তারপর আর ওই সৌভাগ্য টিম ইন্ডিয়ার হয়নি। এ বার কি ওই ট্রফির খরা কাটবে? মাত্র ৭ মাসের ব্যবধানে এই নিয়ে দ্বিতীয় বিশ্বকাপ ফাইনাল খেলবে ভারত। ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে গত বছরের ১৯ নভেম্বর ওডিআই বিশ্বকাপ ফাইনাল খেলেছিল টিম ইন্ডিয়া। এ বার রোহিতের নেতৃত্বেই চলতি টি-২০ বিশ্বকাপ ফাইনাল খেলবে মেন ইন ব্লু। ৭ মাসের মধ্যে একটা টিম ২টো ফাইনাল হারতে পারে না। এমনটাই বিশ্বাস ভারতের প্রাক্তন ক্যাপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের। আর যদি টিম ইন্ডিয়া হেরে যায় তা হলে রোহিত কী করবেন, সে কথাও বলেছেন মহারাজ।


রোহিত শর্মার নেতৃত্বে এ বার বিশ্বকাপ ট্রফি নিয়েই ছাড়বে ভারত, আশাবাদী মহারাজ। ভারত বিশ্বকাপ ট্রফি জয়ের শেষ লড়াইয়ে নামার আগে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, ‘আমার কিন্তু মনে হয় না ৭ মাসের মধ্যে ও (রোহিত) দু’টো বিশ্বকাপ ফাইনালে হারতে পারে। আর যদি ওর নেতৃত্বে ৭ মাসের মধ্যে দুটি ফাইনাল হারে ভারত, তা হলে ও হয়তো বার্বাডোজ সমুদ্রে ঝাঁপ দেবে। দলটাকে একেবারে সামনে থেকে সামলাচ্ছে ও। দারুণ ব্যাট করছে। আমার মনে হয় ফাইনালেও সেই ছন্দ ধরে রাখবে ও। আশা করছি ফাইনালে ভারত স্বাধীন ভাবে খেলবে এবং টুর্নামেন্টের শেষটা ঠিকঠাক করবে।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours