কাছে পেলে রোনাল্ডো যেন কিছুতেই ফেরাতে পারেন না। একজন বাবা হিসেবে তাঁর একটা আবেগ কাজ করেই। খুদে ফ্যানদের জন্য নিরাপত্তা নিয়েও ভাবতে নারাজ। তুরস্কের বিরুদ্ধে রোনাল্ডোর সঙ্গে সেলফি তোলার যেন লাকি ড্র হল। সফল এক খুদে। সব মিলিয়ে পাঁচ জন চেষ্টা করেছিলেন! বাকি চারজনকে অবশ্য নিরাপত্তারক্ষীরা দ্রুতই বের করে নিয়ে যান।


রোনাল্ডোর সঙ্গে সেলফির লাকি ড্র! পাঁচজনের চেষ্টা, সফল এক খুদে


স্ট্রাইকাররা নাকি স্বার্থপর হন! ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সম্পর্কে এই দুর্নাম আরও অনেক অনেক বেশি। তবে তিনি যে কত বড় টিম ম্যান, সেটা অনেকেরই নজরে পড়ে না। তুরস্কের বিরুদ্ধে আরও একবার সেটাই করে দেখালেন কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যাচের ৫৫ মিনিটে পর্তুগালের তৃতীয় গোলটি করেন ব্রুনো ফার্নান্ডেজ। অথচ বল ছিল রোনাল্ডোর পায়ে। সামনে শুধুই গোলকিপার। রোনাল্ডো চাইলে গোল করা তাঁর কাছে জল ভাত। অথচ বাঁ দিকে থাকা সতীর্থ ব্রুনোকে পাস বাড়ালেন। সেই থেকেই জালে বল জড়ালেন রোনাল্ডো। তেমনই এক খুদের আবদারও মেটালেন। সতীর্থ হোক বা ফ্যান, সকলের জন্যই দিলদরিয়া রোনাল্ডো।


বাচ্চাদের কাছে পেলে রোনাল্ডো যেন কিছুতেই ফেরাতে পারেন না। একজন বাবা হিসেবে তাঁর একটা আবেগ কাজ করেই। খুদে ফ্যানদের জন্য নিরাপত্তা নিয়েও ভাবতে নারাজ। তুরস্কের বিরুদ্ধে রোনাল্ডোর সঙ্গে সেলফি তোলার যেন লাকি ড্র হল। সফল এক খুদে। সব মিলিয়ে পাঁচ জন চেষ্টা করেছিলেন! বাকি চারজনকে অবশ্য নিরাপত্তারক্ষীরা দ্রুতই বের করে নিয়ে যান। খুদের আবদার মেটাতে ভোলেননি রোনাল্ডো। সেই খুদের স্বপ্ন পূরণ করলেও বাকিদের কী শাস্তি হতে পারে, এটাই আলোচনার!


নিরাপত্তাবেষ্টনী ভেঙে মাঠে ঢোকার ক্ষেত্রে অনেক দর্শকেই আজীবন নির্বাসন দেওয়া হয়। বাকি চারজনের ক্ষেত্রে কী হবে বলা কঠিন। তবে খুদের যে শাস্তি হবে না, এটুকু বলাই যায়। কিংবদন্তি রোনাল্ডোর কাছে আসার জন্য ফ্যানেরা যা খুশি করতে পারেন। সে কারণেই প্রশ্ন উঠছে নিরাপত্তা নিয়ে। সেই খুদে ফ্যানও দৌড়ে এক ছুটে চলে যায় রোনাল্ডোর কাছে। রোনাল্ডো তার জন্য পোজও দেন। সেলফির আবদার মিটতেই আবারও ছুট। নিরাপত্তাকর্মীরা তার পেছনে দৌড়ন। সাইড লাইনে গিয়েই দৌড় থামায় সেই খুদে।


পর্তুগালের ওপেন প্র্যাক্টিস সেশনেও এমনটা দেখা গিয়েছে। প্রায় ১২ জন ফ্যান রোনাল্ডোর কাছে যাওয়ার চেষ্টা করেছেন। রোনাল্ডোর সতীর্থরাই বেশির ভাগ ক্ষেত্রে আটকে দিয়েছেন তাঁদের। রোনাল্ডো নিজেও নিরাপত্তা নিয়ে অসন্তুষ্ট। খুদে ফ্যানের ক্ষেত্রে নরম হলেও, বাকিদের জন্য একেবারেই সন্তুষ্ট নন রোনাল্ডো।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours