ব্রাজিলিয়ান তারকার ডেপুটি করা হয়েছে নাওরেম মহেশকে। ইস্টবেঙ্গল জার্সিতে অনবদ্য পারফর্ম করেছেন জাতীয় দলের এই ফুটবলার। এ বার সহ-অধিনায়কের দায়িত্বও দেওয়া হল তাঁকে। সিনিয়র টিমের পাশাপাশি রিজার্ভ টিমেরও ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেন বেছে নিল ইস্টবেঙ্গল। 

নতুন মরসুমের ক্যাপ্টেন ও ডেপুটির নাম ঘোষণা করল ইস্টবেঙ্গল


নতুন মরসুমের অপেক্ষা। দল গুছিয়ে নেওয়ার পালা চলছেই। নির্ভরযোগ্য ফুটবলারদের ধরে রেখেছে ইস্টবেঙ্গল। তেমনই নতুন প্লেয়ারও সই করানো হয়েছে। এ দিনই সই করানো হয়েছে নতুন বিদেশি ফুটবলারকে। ক্লেটন সিলভা, হিজাজি মাহেরদের মতো নির্ভরযোগ্য বিদেশিদের ধরে রাখা রাখা হয়েছে। এ বার নতুন মরসুমের জন্য ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেনের নামও ঘোষণা করে দিল ইস্টবেঙ্গল। নতুন মরসুমে ইস্টবেঙ্গল সিনিয়র দলের ক্যাপ্টেন করা হল ক্লেটন সিলভাকে।


গত মরসুমে সরকারি ভাবে ইস্টবেঙ্গলের ক্যাপ্টেন করা হয়েছিল হরমোনজ্যোৎ খাবরাকে। যদিও ইন্ডিয়ান সুপার লিগে তিনি চোট পাওয়ার পর ক্যাপ্টেন্স আর্মব্যান্ড পরেছেন ক্লেটন সিলভাই। তার আগের মরসুমেও ইস্টবেঙ্গলকে নেতৃত্ব দিয়েছেন। ইস্টবেঙ্গল সমর্থকরা তাঁকে ক্যাপ্টেন ক্লেটন বলেই ডাকেন। এ দিন ইস্টবেঙ্গলের কার্যকরী সমিতির প্রথম সভাতেই সিনিয়র টিমের ক্যাপ্টেন হিসেবে বেছে নেওয়া হল ক্লেটন সিলভাকে।

ব্রাজিলিয়ান তারকার ডেপুটি করা হয়েছে নাওরেম মহেশকে। ইস্টবেঙ্গল জার্সিতে অনবদ্য পারফর্ম করেছেন জাতীয় দলের এই ফুটবলার। এ বার সহ-অধিনায়কের দায়িত্বও দেওয়া হল তাঁকে। সিনিয়র টিমের পাশাপাশি রিজার্ভ টিমেরও ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেন বেছে নিল ইস্টবেঙ্গল। রিজার্ভ টিমকে নেতৃত্ব দেবেন গোলকিপার আদিত্য পাত্র। তাঁর ডেপুটি করা হয়েছে তন্ময় দাসকে।


ইস্টবেঙ্গলের মিটিংয়ে আরও নানা সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফুটবলের পাশাপাশি ক্রিকেট, হকি, অ্যাথলেটিক্সর উন্নতিতে জোর দেওয়া হবে। এমন অনেক পরিকল্পনাই গ্রহণ করা হয়েছে মিটিংয়ে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours