প্রসঙ্গত, আজ সকালে নমাজ পড়তে যাওয়ার সময় খুন হন সইফুদ্দিন লস্কর। এমনটাই অভিযোগ। পাঁচজন দুষ্কৃতী এসে তাঁকে গুলি করে ঝাঁঝরা করে দেয় বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে সাহাবুদ্দিন নামে এই ব্যক্তিও ছিলেন বলে দাবি।

 নেতাকে খুনের ঘটনায় মৃত্যুর আগে কী বলেছিল অভিযুক্ত? দেখুন...
অভিযুক্ত সাহাবুদ্দিন

জয়নগর: দুটো হাত দু’দিক থেকে ধরে রেখেছে দু’জন। এক প্রকার টেনে টেনে নিয়ে যাওয়া হচ্ছে তাঁকে। চেহারার হালচাল দেখলে বোঝা যায় তাঁকে মারধর করা হয়েছে। অভিযোগ, সাহাবুদ্দিন নামের এই ব্যক্তিই খুন করেছেন অঞ্চল সভাপতি সইফুদ্দিনকে। আর তাঁকেই এ দিন ক্ষিপ্ত জনতা পিটিয়ে মেরে ফেলে।মৃত্যুর আগে কী বলেছিলেন সইফুদ্দিন? সেই ভিডিয়ো হাতে এসেছে টিভি৯ বাংলার (যদিও সত্যতা যাচাই করা হয়নি)।


প্রসঙ্গত, আজ সকালে নমাজ পড়তে যাওয়ার সময় খুন হন সইফুদ্দিন লস্কর। এমনটাই অভিযোগ। পাঁচজন দুষ্কৃতী এসে তাঁকে গুলি করে ঝাঁঝরা করে দেয় বলে অভিযোগ। অভিযুক্তদের মধ্যে সাহাবুদ্দিন নামে এই ব্যক্তিও ছিলেন বলে দাবি। যদিও, পালানোর সময় উত্তেজিত জনতা তাঁকে ধরে ফেলে। তারপর তাঁকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে সাধারণ জনতার বিরুদ্ধে।

সংশ্লিষ্ট ভিডিয়োয় দেখা যাচ্ছে, একদল মানুষ তাঁকে ধরে নিয়ে যাচ্ছে। তাঁর মধ্যে একজন সাহাবুদ্দিনকে প্রশ্ন করছেন, “খুনের সময় কতজন ছিল” উত্তরে অভিযুক্ত ব্যক্তি বলেছেন, “পাঁচজন” এরপরই কে কে এই ঘটনার সঙ্গে যুক্ত তার জবানবন্দি নেওয়ার চেষ্টা করেন উত্তেজিত জনতা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours