আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয়েছে দমকলের কর্মীদের। ঘটনাস্থলে দমকলের একাধিক ইঞ্জিন গিয়ে পৌঁছালেও, রাস্তা ছোট হওয়ার কারণে দমকলের ইঞ্জিনগুলি দিয়ে কাজ করা যায়নি। ছোট আকারের পাম্প দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে হয়েছে দমকলের কর্মীদের।

 সন্ধে ঘনাতেই অন্ধকার গ্রামে ভারী বুটের শব্দ, SDPO-র নেতৃত্বে চলছে টহল
বারুইপুরের এসডিপিও-র নেতৃত্বে টহলদারি

জয়নগর: জয়নগরের বামনগাছি গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য সইফুদ্দিন লস্করকে খুনের অভিযোগে তোলপাড় হচ্ছে বাংলা। তৃণমূলের ওই পঞ্চায়েত সদস্যকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে। পালানোর সময় এক আততায়ীকে হাতেনাতে ধরে ফেলে পিটিয়ে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ। এখানেই থামেনি। তারপর জয়নগরের দোলুয়াঘাঁটি গ্রামে তাণ্ডব চলেছে দুষ্কৃতীদের। একাধিক বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। গোটা দিন থমথমে পরিবেশ এলাকায়। সন্ধে নামতেই বারুইপুরের এসডিপিও-র নেতৃত্বে দোলুয়াঘাঁটি গ্রামে টহলদারি শুরু করেছে পুলিশের বিশাল বাহিনী। অন্ধকার গ্রামে এখন শুধু ভারী বুটের শব্দ।


গ্রামে বিদ্যুৎ পরিষেবা বিচ্ছিন্ন। আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয়েছে দমকলের কর্মীদের। ঘটনাস্থলে দমকলের একাধিক ইঞ্জিন গিয়ে পৌঁছালেও, রাস্তা ছোট হওয়ার কারণে দমকলের ইঞ্জিনগুলি দিয়ে কাজ করা যায়নি। ছোট আকারের পাম্প দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে হয়েছে দমকলের কর্মীদের।

উল্লেখ্য, তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে গুলি চালানোর অভিযোগে গ্রামবাসীরা যে দু’জন অভিযুক্তকে ধরে ফেলেছিলেন, তাঁদের মধ্যে একজনকে গণপিটুনিতে মেরে ফেলা হয়েছে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শাহবুদ্দিন শেখ। এছাড়া, শাহরুল শেখ নামে বছর তেইশের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, জেরায় অভিযুক্ত স্বীকার করেছে তার বাড়ি উস্তি থানা এলাকার নেত্রা গ্রামে।


অভিযোগ, আজ ভোরবেলা নমাজ পড়তে যাওয়ার সময় দুষ্কৃতীরা হামলা চালিয়েছিল জয়নগর থানার অন্তর্গত বামনগাছি গ্রাম পঞ্চায়েতের ওই পঞ্চায়েত সদস্যের উপর। এরপরই কার্যত তাণ্ডব চলে জয়নগরের দোলুয়াঘাঁটি গ্রামের একাধিক বাড়িতে। দুষ্কৃতীরা বেছে বেছে বিরোধী রাজনৈতিক শিবিরের সমর্থকদের বাড়িতে টার্গেট করেছে বলে অভিযোগ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours