জ্যোতিপ্রিয়র পাশাপাশি ইডি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয় তাঁর স্ত্রী মণিদীপা মল্লিক আর মেয়ে প্রিয়দর্শিনী মল্লিককে। রেশন দুর্নীতির তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন মন্ত্রীর তিনটি কোম্পানির সঙ্গে জড়িয়ে আছেন তাঁরা।


৩ কোম্পানিরই ছিলেন ডিরেক্টর, ED-র জেরায় স্বীকার বালুর স্ত্রী ও কন্যার
প্রিয়দর্শিনী মল্লিক ও জ্যোতিপ্রিয় মল্লিক

কলকাতা: এবার কি আরও বিপদ বাড়ল মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের? নিজের কন্যা প্রিয়দর্শিনী মল্লিক ও স্ত্রী মণিদীপার বয়ানে বিপদ বাড়ল তাঁর? জ্যোতিপ্রিয়র কথাতেই তিন সংস্থার ডিরেক্টর হয়েছিলেন মন্ত্রী কন্যা ও তাঁর স্ত্রী। ইডি-র জিজ্ঞাসাবাদে তাঁরা স্বীকারও করেছেন বলে খবর সূত্রের।

জ্যোতিপ্রিয়র পাশাপাশি ইডি-র জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয় তাঁর স্ত্রী মণিদীপা মল্লিক আর মেয়ে প্রিয়দর্শিনী মল্লিককে। রেশন দুর্নীতির তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন মন্ত্রীর তিনটি কোম্পানির সঙ্গে জড়িয়ে আছেন তাঁরা। ডিরেক্টর পদেও রয়েছেন মণিদীপা আর প্রিয়দর্শিনী। তবে ইডির কাছে দু’জনই প্রথমে জানিয়েছিলেন এই কোম্পানি গুলির সঙ্গে তাঁদের কোনও সম্পর্ক নেই।

তবে কয়েকদিন যেতেই না যেতেই উলোটপুরাণ সেই বয়ানের। উভয়ই স্বীকার করলেন, মন্ত্রীর কথাতেই তাঁরা চেক বইয়ে সই করতেন ও টাকা তুলতেন। ইডি সূত্রে খবর, এখন মন্ত্রীও মেনে নিয়েছেন গোটা বিষয়টি উল্লেখ্য, ইডি তদন্তে জানতে পেরেছে এই তিনটি সংস্থার মাধ্যমে রেশন দুর্নীতির কালো টাকা সাদা করা হত। সংস্থার নাম থাকলেও আসলে তাতে কোনও ব্যবসা হত না বলেই দাবি তদন্তকারীদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours