রেশন দুর্নীতি মামলায় জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করা হয়েছে। দুর্নীতির সঙ্গে কতটা যোগ ছিল মন্ত্রীর? দুর্নীতির টাকায় প্রাক্তন খাদ্যমন্ত্রী কী কী করেছেন? এই সব প্রশ্নের উত্তর খুঁজতেই শুরু হয়েছে তদন্ত।

 ভুয়ো কোম্পানির 'ভুয়ো ডিরেক্টর'! এবার বালুর হিসাব রক্ষকের বাড়িতে ED হানা
নেতাজি নগরে শান্তনুর বাড়ি

কলকাতা: বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের দুই আপ্তসহায়কের বাড়িতে আগেই তল্লাশি চালিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। শুধু তল্লাশি নয়, তাঁদের ইডি দফতরে ডেকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে। এবার সিএ-র বাড়িতে হাজির কেন্দ্রীয় সংস্থা। গত কয়েকদিন ধরে খোঁজ ছিল না মন্ত্রী হিসাবরক্ষক (সিএ) শান্তনু ভট্টাচার্যের। গত সপ্তাহে অর্থাৎ মন্ত্রী গ্রেফতার হওয়ার আগে শান্তনু ভট্টাচার্যের বাড়িতে গেলেও তাঁর সন্ধান পায়নি ইডি। নেতাজি নগরের আবাসনে সেদিন দীর্ঘ সময় অপেক্ষা করার পর সিল করে দেওয়া হয়েছিল ফ্ল্যাটের দরজা। অবশেষে ফিরেছেন শান্তনু। তিনি তদন্তকারীদের সঙ্গে যোগাযোগ করেছেন বলে সূত্রের খবর। এরপরই শুরু হয়েছে তল্লাশি। বৃহস্পতিবার দুপুরেই সেখানে পৌঁছেছেন আধিকারিকরা।

রেশন দুর্নীতি মামলায় জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করা হয়েছে। দুর্নীতির সঙ্গে কতটা যোগ ছিল মন্ত্রীর? দুর্নীতির টাকায় প্রাক্তন খাদ্যমন্ত্রী কী কী করেছেন? এই সব প্রশ্নের উত্তর খুঁজতেই শুরু হয়েছে তদন্ত। তাই বালু ঘনিষ্ঠ লোকজনকেই জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। সেই তালিকাতেই ছিলেন এই শান্তনু ভট্টাচার্য।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours