তৃণমূল বিধায়কের দাবি, তাঁকে ফোন করে বলা হয়, "গতকাল খুন করেছি। তোকেও খুন করে দেব।" যদিও, তৃণমূল নেতা বলেছেন, তিনি শহিদ হতে ভয় পান না। একবার কেন একশো বার মারলেও কিছুই যায় আসে না।

 'গতকাল খুন করেছি, তোকেও করব', এবার হুমকি শওকতকে
শওকত মোল্লাকে খুনের হুমকি

ভাঙড়: খুনের হুমকি পেলেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। ভাঙড়ে একটি দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে তাঁর কাছে হুমকি ফোন আসে বলে জানিয়েছেন তৃণমূল নেতা নিজেই। গোটা ঘটনায় পুলিশকে অভিযোগ করেছেন শওকত।


তৃণমূল বিধায়কের দাবি, তাঁকে ফোন করে বলা হয়, “গতকাল খুন করেছি। তোকেও খুন করে দেব।” যদিও, তৃণমূল নেতা বলেছেন, তিনি শহিদ হতে ভয় পান না। একবার কেন একশো বার মারলেও কিছুই যায় আসে না। এ দিন সাংবাদিকদের সামনে শওকত ওই নম্বরটিও প্রকাশ্যে আনেন। বলেন, “আজ ঠিক দশটা নাগাদ যখন আমি ভাঙড়ে আসছিল তখন ফোন আসে। কদর্য ভাষায় গালিগালাজ করে বলা হয় হয় ক্যানিং নয়ত ভাঙড়ে তোকে খুন করব। তুই তৈরি থাকিস। আমি বারুইপুর পুলিশ সুপারকে বলেছি।” শাসকদলের বিধায়কের দাবি, বিরোধী দল থেকেই কেউ খুনের হুমকি দিয়েছে।


উল্লেখ্য, গতকাল জয়নগরে খুন হন তৃণমূল নেতা সইফুদ্দিন লস্কর। পাঁচজন দুষ্কৃতী তাঁকে গুলি করে খুন করে বলে অভিযোগ ওঠে। ঘটনার পর শওকত মোল্লা দাবি করেন খুনের ঘটনায় জড়িত সিপিএম ও বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এর পর আজ বিধায়কের দাবি তাঁকেও খুনের হুমকি দেওয়া হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours