এক যুবতীর বুকে ঘুসি মারা হয় বলে অভিযোগ তিনি ছিটকে পড়েন রাস্তায়। এরপর ওই যুবতীরা চিৎকার শুরু করলে বস্তি থেকে আরও লোকজন ছুটে আসেন বলে দাবি অভিযোগকারীদের। তাঁদের হাতে ছিল বাঁশ, লাঠি।

ফ্যানের ব্লেড দিয়ে রাস্তায় ফেলে মার ৫ মহিলাকে, খাস কলকাতায় ভয়ঙ্কর ঘটনা
অভিযোগকারী মহিলা

কলকাতা: রাতের অন্ধকারে রাস্তায় ফেলে মারধর করা হয়েছে পাঁচ মহিলাকে। কারও হাতে ছিল বাঁশ, কারও হাতে লাঠি, কারও হাতে ফ্যানের ব্লেড। রাস্তায় দাঁড়িয়ে সাহায্যের জন্য আকুতি করা হলেও কেউ এগিয়ে আসেননি। খাস কলকাতায় এমন ঘটনা ঘটেছে বলেই অভিযোগ। উল্টোডাঙা উড়ালপুলের কাছে একটি গলির ভিতর বস্তি এলাকায় ওই ঘটনা ঘটে বলে অভিযোগ। ঘটনাস্থলে দাঁড়িয়ে ১০০ ডায়াল করার মিনিট ২০ বাদে পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। ইতিমধ্যেই বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলারা। মারধর, শ্লীলতাহানি সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।


সোমবার রাতে ওই ঘটনা ঘটে। অভিযোগকারী মহিলারা বাইপাসের ধারের ‘আরবানা রিজেন্সি’র বাসিন্দা বলে জানা গিয়েছে। তাঁরা জানিয়েছেন, সোমবার রাতে উল্টোডাঙার কাছে ওই রেস্তোরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন তাঁরা। খাবার অর্ডার দেওয়ার পর তাঁরা শৌচালয় খুঁজছিলেন। সংশ্লিষ্ট রেস্তোরাঁয় শৌচালয় ছিল না। খুঁজতে খুঁজতে পাশের বস্তির কাছে যান তাঁরা। এক অভিযোগকারী জানিয়েছেন, এক মহিলা ছুটে এসে তাঁদের ওই জায়গা থেকে সরে যেতে বলেন। শৌচালয়ের কথা মহিলাকে জানানো হয়। কোথাও একটু ব্যবস্থা করে দিতেও বলা হয়।

ওই মহিলা সাহায্য করার কোনও চেষ্টা করেননি। এরপর কথা কাটাকাটি হয় অভিযোগকারী যুবতীদের মধ্যে। মহিলা চিৎকার করে তাঁর স্বামীকে ডেকে আনেন বলে অভিযোগ। এরপর এক যুবতীর বুকে ঘুসি মারা হয় বলে অভিযোগ তিনি ছিটকে পড়েন রাস্তায়। এরপর ওই যুবতীরা চিৎকার শুরু করলে বস্তি থেকে আরও লোকজন ছুটে আসেন বলে দাবি অভিযোগকারীদের। তাঁদের হাতে ছিল বাঁশ, লাঠি, রড, ফ্যানের ব্লেড। ওই পাঁচ যুবতীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours