চালের ভাত, ডাল, পাবদা সর্ষে; জেলবন্দি বালুর জন্মদিনে এলাহি আয়োজন

এই আয়োজন নিয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, "উনি দীর্ঘদিন বাঁচুন। কিন্তু জেলের ভিতর বাঁচবেন না বাইরে বাঁচবেন সেটা জানা নেই। ওনার জন্য ভোজ হচ্ছে। যারা চোর, দুর্নীতিগ্রস্ত তাঁরা হইচই করবেন, এটা তো তৃণমূলে স্বাভাবিক।" 

ফাইন চালের ভাত, ডাল, পাবদা সর্ষে; জেলবন্দি বালুর জন্মদিনে এলাহি আয়োজন
চলছে খাওয়াদাওয়া।

বারাসত: রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হয়ে প্রেসিডেন্সি জেলে রয়েছেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। শুক্রবার তাঁর জন্মদিন। ফি বছর এই দিনটায় ‘দাদা’র সঙ্গেই কাটে অনুগামীদের। তবে এবার সেসব থেকে যোজন দূরে জেল কুঠুরিতে রয়েছেন তিনি। জেলের সেলে কেটেছে বালুর ৬৭ তম জন্মদিন। তবে হাবড়ায় তাঁর অনুগামীরা কিন্তু দিনটা উদযাপন করেছেন হইহই করেই। ‘দাদা’র জন্মদিন উপলক্ষে ভূরিভোজের আয়োজন হয়েছিল হাবড়ার বাণীপুরে।


বাণীপুরে পুরসভার তত্ত্বাবধানে সহায়সম্বলহীন বৃদ্ধ বৃদ্ধাদের থাকার জন্য ‘বিবেকানন্দ ভবন’ নামে একটি হোম আছে। এদিন দুপুরে সেখানেই খাওয়া দাওয়ার আয়োজন করা হয়। ফাইন চালের ভাত, আলুর চিপস, ডাল, রুইমাছের ঝোল, পাবদা সর্ষে, আমের চাটনি, পাঁপড়। শেষ পাতে আবার হজমোলাও ছিল। ‘বিবেকানন্দ ভবনে’ থাকা ৩৫ জন আবাসিক দারুণ মজা করে খেলেন সেই মন্ত্রীর জন্মদিনের ভোজ।

  


হাবড়া পুরসভার পুরপ্রধান নারায়ণচন্দ্র সাহা বলেন, তিন বছর ধরে মন্ত্রীর জন্মদিনে তাঁরা সহায়সম্বলহীন মানুষদের খাওয়ানোর ব্যবস্থা করেন। এবারও তার অন্যথা হয়নি। এমনকী মন্ত্রী জেলে যাওয়ার পরও না। বালুর অনুগামীরা জানান, দাদার শরীর ভাল নেই। সকলের আশীর্বাদে তিনি সুস্থ হয়ে উঠবেন, এই কামনা থেকেই এই আয়োজন করা হল।

এই আয়োজন নিয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “উনি দীর্ঘদিন বাঁচুন। কিন্তু জেলের ভিতর বাঁচবেন না বাইরে বাঁচবেন সেটা জানা নেই। ওনার জন্য ভোজ হচ্ছে। যারা চোর, দুর্নীতিগ্রস্ত তাঁরা হইচই করবেন, এটা তো তৃণমূলে স্বাভাবিক।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours