মাঠে খেলা দেখতে যাওয়ার উন্মাদনাই আলাদা। তবে মাঠে গিয়েও জায়ান্ট স্ক্রিনেই চোখ রাখতে হয় সিংহভাগ দর্শককে। রাজভবনের লনে রবিবার বসানো হবে তেমনই জায়ান্ট স্ক্রিন। তাতেই চোখ রাখবেন ক্রিকেটপ্রেমীরা। ইডেন ম্যাচের টিকিট নিয়ে ক্রিকেটপ্রেমীদের হাহাকার চলছে।

ক্রিকেটপ্রেমীদের ইডেনের ম্যাচ দেখাবেন রাজ্যপাল, দেখতে চাইলে এখনই ইমেল করুন...
রাজভবনে জনতা স্টেডিয়াম।

কলকাতা: শহরজুড়ে বিশ্বকাপ ‘ফিভার’। রবিবার ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচ। তবে টিকিট নিয়ে চরম বিতর্ক দানা বেঁধেছে। টিকিট অমিলে উঠেছে কালোবাজারির অভিযোগ। এরইমধ্যে ক্রিকেটপ্রেমীদের জন্য বড় উদ্যোগ রাজভবনের। রাজভবনের লনে স্ক্রিনের মাধ্যমে ৫০০ জনের জন্য ম্যাচ দেখার ব্যবস্থা করছে তারা। খোলা হচ্ছে ‘জনতা স্টেডিয়াম’। দুপুর ১২ টা থেকে ২টো পর্যন্ত সাধারণ মানুষের জন্য রাজভবনের গেট খোলা হবে। ‘ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ’-এর হিসাবে অর্থাৎ যিনি আগে আসবেন তিনি এই সুযোগ পাবেন। তবে তার জন্য আগে থেকে ক্রিকেটপ্রমীদের অনলাইনে আবেদনও করতে হবে। প্রথমবার রাজভবনের তরফে এরকম উদ্যোগ।


মাঠে খেলা দেখতে যাওয়ার উন্মাদনাই আলাদা। তবে মাঠে গিয়েও জায়ান্ট স্ক্রিনেই চোখ রাখতে হয় সিংহভাগ দর্শককে। রাজভবনের লনে রবিবার বসানো হবে তেমনই জায়ান্ট স্ক্রিন। তাতেই চোখ রাখবেন ক্রিকেটপ্রেমীরা। ইডেন ম্যাচের টিকিট নিয়ে ক্রিকেটপ্রেমীদের হাহাকার চলছে। টিকিটের চাহিদা ও জোগানের মধ্যে বিস্তর ফারাক। টিকিট বিক্রির নামে দেদার কালোবাজারির অভিযোগও রয়েছে।


তাল মেলাতে রীতিমতো হিমশিম খাচ্ছেন সিএবি কর্তারা। ময়দান থানায় দায়ের হয়েছে এফআইআর। তলব পেয়েছেন সিএবির প্রতিনিধি। টিকিট বিক্রির অনলাইন সংস্থার আধিকারিকদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কালোবাজারির অভিযোগে ২১ জনকে গ্রেফতারও করা হয়েছে। উদ্ধার হয়েছে ১২৭টি টিকিট। এ নিয়ে রাজনীতির আকচাআকচিও তুঙ্গে। তবে রাজভবনের বিশেষ উদ্যোগের প্রশংসা অনেকেরই মুখে। রাজভবনের তরফ ইমেল আইডি দেওয়া হয়েছে। সেখানেই প্রবেশের জন্য আবেদন করতে হবে। সঙ্গে দিতে হবে আধার কার্ডের ছবি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours