বৃহস্পতিবার বিকেল ৪টের কিছু পরে সিজিও কমপ্লেক্সে ইডির অফিসে ঢোকেন মন্ত্রীর প্রাক্তন আপ্তসহায়ক। যখন বেরলেন, তখন রাত প্রায় ৮ টা ৪০ মিনিট। চার ঘণ্টারও বেশি সময় সিজিও কমপ্লেক্সে ছিলেন মন্ত্রীর প্রাক্তন আপ্তসহায়ক অভিজিৎ দাস।

Ration Scam: নোটবুক? প্রশ্ন শুনেই যেন আকাশ থেকে পড়লেন বালুর প্রাক্তন আপ্তসহায়ক
নোটবুকের কথা কিছুই জানেন না, দাবি মন্ত্রীর প্রাক্তন আপ্তসহায়কের

কলকাতা: রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ইডির তল্লাশি অভিযানে উদ্ধার হয়েছে একটি মেরুন ডায়েরি। ইডি সূত্রে খবর, সেই মেরুন ডায়েরিতেই রয়েছে বিভিন্ন লেনদেনের হিসেব। কবে, কার থেকে কত টাকা এসেছে, কোথায় সেই টাকা জমা রাখা হয়েছে সেই সব হিসেব ওই ডায়েরিতে লেখা আছে। সূত্রের দাবি, মন্ত্রীর প্রাক্তন আপ্তসহায়ক অভিজিৎ দাসের বাড়ি থেকেই মিলেছিল ওই ডায়েরিটি। সেই নিয়ে ইতিমধ্যেই মন্ত্রীকে জেরা করেছেন ইডির তদন্তকারী অফিসাররা। বৃহস্পতিবার বিকেলে সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠানো হয়েছিল মন্ত্রীর প্রাক্তন আপ্তসহায়ক অভিজিৎ দাসকে।


ইডি সূত্রে খবর, শুধু মেরুন ডায়েরিই নয়, তিনটি নোটবুকও পাওয়া গিয়েছে অভিজিৎ দাসের বাড়ি থেকে। সেখানেও নাকি প্রচুর লেনদেনের হিসাব, বিমার প্রিমিয়ামের তথ্য লেখা আছে বলে দাবি ইডি সূত্রে। তবে আজ সিজিও থেকে বেরনোর সময় সেই নোটবুকের বিষয়েও কিছু বললেন না মন্ত্রীর প্রাক্তন আপ্তসহায়ক। নোটবুকের বিষয়ে প্রশ্ন করায় বললেন, তিনি কিছুই জানেন না এই বিষয়ে।


বৃহস্পতিবার বিকেল ৪টের কিছু পরে সিজিও কমপ্লেক্সে ইডির অফিসে ঢোকেন মন্ত্রীর প্রাক্তন আপ্তসহায়ক। যখন বেরলেন, তখন রাত প্রায় ৮ টা ৪০ মিনিট। চার ঘণ্টারও বেশি সময় সিজিও কমপ্লেক্সে ছিলেন মন্ত্রীর প্রাক্তন আপ্তসহায়ক অভিজিৎ দাস। এতক্ষণ পর ইডির অফিস থেকে বেরিয়ে অভিজিৎবাবুর দাবি, শুধুই কিছু নথি চেয়ে পাঠানো হয়েছিল তাঁর কাছে। ভিতরে আজ খুব ভিড় ছিল। যে নথিগুলি জমা দিয়েছেন তিনি, সেগুলির বিষয়েও তাঁর থেকে কোনও কিছু জানতে চাওয়া হয়নি বলেই দাবি জ্যোতিপ্রিয়র প্রাক্তন আপ্তসহায়কের। শুধু তাই নয়, অভিজিৎবাবুর দাবি তাঁর কাছ থেকে কোনও কিছুই বাজেয়াপ্তও করেনি ইডি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours