লোকসভার এথিক্স কমিটির প্রধান বিনোদ সোনকারের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ালেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। এদিকে সূত্রের খবর, মহুয়া মৈত্রর বিরুদ্ধে ওঠা ঘুষের বিনিময়ে প্রশ্ন মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য ৭ নভেম্বর ফের এক বৈঠকে মিলিত হবেন এথিক্স কমিটির সদস্যরা। কমিটিতে বিজেপির সংখ্যাধিক্য থাকায়, সেই সিদ্ধান্ত মহুয়ার পক্ষে যাবে না বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

 'বেশরম ও বেহুদা', ঝাঁঝ বাড়ালেন মহুয়া, ৭ নভেম্বরই ঠিক হবে ভবিষ্যৎ?
২ নভেম্বর এথইক্স কমিটির শুনানির মাঝপথেই বেরিয়ে এসেছিলেন প্রচণ্ড ক্ষুব্ধ মহুয়া

নয়া দিল্লি: লোকসভার এথিক্স কমিটির প্রধান বিনোদ সোনকারের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ালেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। রবিবার (৫ নভেম্বর), তিনি আরও একবার বিনোদ সোনকারের বিরুদ্ধে ‘সস্তা জঘন্য অপ্রাসঙ্গিক প্রশ্ন’ করার অভিযোগ করেছেন। তাঁর আরও অভিযোগ, ভুয়ো আখ্যান তৈরি করে মহিলা সাংসদদের বের করে দেওয়ার চেষ্টা করছে বিজেপি। তাঁর দাবি, বিজেপি তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলা করার পরিকল্পনা করছে। এদিকে সূত্রের খবর, মহুয়া মৈত্রর বিরুদ্ধে ওঠা ঘুষের বিনিময়ে প্রশ্ন মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য ৭ নভেম্বর ফের এক বৈঠকে মিলিত হবেন এথিক্স কমিটির সদস্যরা। কমিটিতে বিজেপির সংখ্যাধিক্য থাকায়, সেই সিদ্ধান্ত মহুয়ার পক্ষে যাবে না বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।


তবে, তার আগে বিনোদ সোনকার এবং কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে তাঁর আক্রমণাত্মক অবস্থন ধরে রেখেছেন মহুয়া। গেরুয়া শিবিরকে তিনি সতর্ক করেছেন, এথিক্স কমিটির কার্যধারার সম্পূর্ণ প্রতিলিপি রয়েছে তাঁর কাছে। এদিন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে মহুয়া লিখেছেন, “বিজেপি আমার বিরুদ্ধে ফৌজদারি মামলার পরিকল্পনা করছে শুনে আমার আমি ভয়ে কাঁপছি। তাদের স্বাগত জানাই। তবে আমি জানি, আমার কাছে কত জোড়া জুতো আছে, সেই বিষয়ে প্রশ্ন করার আগে সিবিআই এবং ইডিকে ১,৩০০০০ কোটি টাকার কয়লা কেলেঙ্কারির জন্য আদানির বিরুদ্ধে এফআইআর করতে হবে । ভুয়ো আখ্যান দিয়ে মহিলা সাংসদদের বের করে দেওয়ার আগে বিজেপি নেতারা মনে রাখবেন, আমার কাছে এথিক্স কমিটির রেকর্ডের প্রতিলিপি আছে। চেয়ারম্যানের সস্তা জঘন্য অপ্রাসঙ্গিক প্রশ্ন, বিরোধীদের প্রতিবাদ, আমার প্রতিবাদ – সবই স্পষ্টভাবে লেখা আছে। নির্লজ্জ ও হাস্যকর।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours