বিশ্বকাপ ফাইনালে টস জেতেনি ভারত। তাতে অবশ্য হতাশ হয়নি টিম ইন্ডিয়ার সমর্থকরা। কিন্তু স্কোরবোর্ডে সর্বসাকুল্যে ২৪০ রান ওঠায় খানিকটা চিন্তায় পড়েছেন মেন ইন ব্লুর সমর্থকরা। তবে তাতেও আশার আলো কিন্তু রয়েছে। কারণ ভারতের বোলাররা এ বারের বিশ্বকাপে দুরন্ত ছন্দে রয়েছেন। তাই এই মুহূর্তে ভারতীয় সমর্থকরা জেতার আশায় বুক বেঁধেছেন।

KL Rahul: শুধু বিরাট-রোহিত নন, বিশ্বকাপ ফাইনালে বিশেষ রেকর্ড গড়লেন কেএল রাহুলও
KL Rahul: শুধু বিরাট-রোহিত নন, বিশ্বকাপ ফাইনালে বিশেষ রেকর্ড গড়লেন কেএল রাহুলও

আমেদাবাদ: বিশ্বকাপের ফাইনাল (ICC World Cup 2023) বলে কথা। প্রত্যেক ক্রিকেটারই চাইবেন দেশকে জেতানোর জন্য অবদান রাখতে। এ বারের বিশ্বকাপে ভারতীয় দলকে কোনও প্রতিপক্ষ আটকাতে পারেনি। ফাইনালে লড়াকু অস্ট্রেলিয়ার মুখে নেমেছে টিম ইন্ডিয়া। টস ভাগ্য সঙ্গ দেয়নি রোহিত শর্মার। আর ম্যাচ? প্রথমে ব্যাটিং করে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ২৪০ রানে গুটিয়ে গিয়েছে মেন ইন ব্লু। ভারতের হয়ে সর্বাধিক রান (৬৬) করেছেন পাঁচ নম্বরে নামা লোকেশ রাহুল (KL Rahul)। আর পাঁচে নেমে অর্ধশতরান করে রাহুল গড়েছেন এক রেকর্ড। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


ওডিআই বিশ্বকাপের এক মরসুমে পাঁচ নম্বরে নামা প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে ৪০০ রান করলেন লোকেশ রাহুল। এ ছাড়া চতুর্থ ভারতীয় ক্রিকেটার হিসেবে তেইশের একদিনের বিশ্বকাপে ৪০০ রানের গণ্ডি পেরিয়েছেন কেএল রাহুল। তিনি ছাড়া তেইশের ওডিআই বিশ্বকাপে বিরাট কোহলি, রোহিত শর্মা ও শ্রেয়স আইয়ার ব্যক্তিগত ৪০০ রানের গণ্ডি পেরিয়েছেন। গ্রুপ পর্বের ৯টি এবং সেমিফাইনাল ও ফাইনাল সহ ১১টি ম্যাচে ১০ ইনিংসে লোকেশ রাহুল করেছেন ৪৫২ রান।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours