একটি চার চাকা গাড়িতে কলকাতা থেকে ফিরছিল পলাশিপাড়া থানার তেহট্ট হাঁসপুকুরিয়ায়। ফেরার সময় চাপড়ার কাছে চারাতলায় একটি গাছে গিয়ে গাড়িটি ধাক্কা মারে

Nadia Accident: ১ বছরের নাতিকে নিয়ে গাড়ির সামনের সিটে বসেছিলেন, থেঁতলে গেল দু'জনেরই মুখ! নদিয়ায় মর্মান্তিক ঘটনা
পলাশিপাড়ায় দুর্ঘটনা

নদিয়া: কলকাতায় এসেছিলেন আত্মীয়ের বাড়িতে। পলাশিপাড়ায় বাড়ি ফেরার জন্য মধ্যরাতেই বেরিয়েছিলেন তাঁরা। রাত তিনটে নাগাদ তাঁরা ঢুকে গিয়েছিলেন নদিয়া জেলায়। রাস্তা ফাঁকা ছিল। অন্ধকারের মধ্যেই গাড়ির গতিবেগ ছিল স্বাভাবিকের থেকে অনেকটা বেশি। অন্ধকারের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। রাস্তার পাশে থাকা বড় অশ্বত্থ গাছে ধাক্কা মারে গাড়ি। গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। সামনেই এক বছরের নাতিকে নিয়ে বসেছিলেন ঠাকুমা। দুর্ঘটনায় মৃত্যু হয় দু’জনের। নদিয়ার চাপড়া থানার চারাতলা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, শিশুটির নাম আবির প্রামাণিক ও ঠাকুমা ঝর্ণা প্রামাণিক। আশঙ্কাজনক একই পরিবারের বাকি তিন জন। তাঁরা শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি।


পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, একটি চার চাকা গাড়িতে কলকাতা থেকে ফিরছিল পলাশিপাড়া থানার তেহট্ট হাঁসপুকুরিয়ায়। ফেরার সময় চাপড়ার কাছে চারাতলায় একটি গাছে গিয়ে গাড়িটি ধাক্কা মারে। গাড়ির বাকি যাত্রীরা জানিয়েছেন, ঘটনাটি ঘটে ভোর তিনটে নাগাদ।

নাতিকে নিয়ে গাড়ির সামনের সিটে বসেছিলেন ঝর্ণা। গাড়ির সামনের অংশ রীতিমতো দুমড়ে যাওয়ায় থেঁতলে যায় তাঁদের মাথাও। ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। গাড়ির চালক অভিজিৎ মণ্ডলের অবস্থাও আশঙ্কাজনক। ওত ভোর রাতে রাস্তা ফাঁকা ছিল। পরে সকালে রাস্তার ধারের ঝুপড়ি দোকান খুলতে এসে তাঁরাই প্রথম বিষয়টি দেখেন। স্থানীয় বাসিন্দাদের ডেকে আনেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours