পুলিশের কাছে খবর আসে নদিয়ার রানাঘাটে গা ঢাকা দিয়েছে আনিসুর। সেখানেও জোরদার তল্লাশি শুরু করে পুলিশ। পরবর্তীতে নদিয়ার রানাঘাট থেকে তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয় আনিসুর লস্করকে।

খবর ছিল বাসন্তীতে গা ঢাকা দিয়েছে, সইফুদ্দিন খুনে রানাঘাট থেকে গ্রেফতার আনিসুর
জয়নগরে সিআইডির টিম

কলকাতা: তৃণমূল নেতা (Trinamool Leader) খুনের ঘটনায় গ্রেফতার সিপিএম নেতা (CPIM Leader) আনিসুর লস্কর। পুলিশের দাবি, রানাঘাট থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। ঘটনার পর থেকেই এই সিপিএম নেতার খোঁজ চালাচ্ছিলেন তদন্তকারীরা। মোবাইল টাওয়ারের লোকশন ধরে চলছিল খোঁজ। সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে টাওয়ার লোকেশন পায় পুলিশ। কিন্তু, পুলিশ পৌঁছানোর আগেই সেখান থেকে বেপাত্তা হয়ে যায় আনিসুর।


পুলিশের কাছে খবর আসে নদিয়ার রানাঘাটে গা ঢাকা দিয়েছে আনিসুর। সেখানেও জোরদার তল্লাশি শুরু করে পুলিশ। পরবর্তীতে নদিয়ার রানাঘাট থেকে তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হয় আনিসুর লস্করকে। নিহত তৃণমূল নেতা সৈইফুদ্দিন লস্করের পরিবারের তরফে যে FIR করা হয়েছিল, তাতে নাম ছিল আনিসুর লস্করের। প্রসঙ্গত, বিগত কয়েকদিন ধরে এ ঘটনাকে কেন্দ্র করে উত্তাল রাজ্য-রাজনীতি। জোর শোরগোল কলকাতার রাজনীতির আঙিনাতেও। প্রশ্নের মুখে রাজ্যের আইন-শৃঙ্খলা ব্যবস্থা। এমতাবস্থায় এবার আনিসুরের গ্রেফতারিতে নতুন করে শুরু হয়েছে চর্চা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours