ভারতীয় মিডিয়ার খুব প্রিয় কাপল সারা তেন্ডুলকর এবং শুভমন গিল। সারা হলেন সচিন তেন্ডুলকরের কন্যা এবং শুভমন ভারতীয় ক্রিকেট টিমের তরুণ ক্রিকেটার। সচিন তেন্ডুলকরের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন অনেকদিনের। 

এমনটা শোনা যায়--সচিন নাকি শুভমনকে ক্রিকেট নিয়ে অনেক টিপসও দিয়েছেন। একটা সময় সারার সঙ্গে শুভমনকে দেখা গিয়েছিল বহু জায়গায়।

লুকিয়ে-লুকিয়ে শুভমনের সঙ্গে দেখা করলেন সারা তেন্ডুলকর, জানতে পারলেন না সচিনও
সারা-শুভমন।

ভারতীয় মিডিয়ার খুব প্রিয় কাপল সারা তেন্ডুলকর এবং শুভমন গিল। সারা হলেন সচিন তেন্ডুলকরের কন্যা এবং শুভমন ভারতীয় ক্রিকেট টিমের তরুণ ক্রিকেটার। সচিন তেন্ডুলকরের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন অনেকদিনের। এমনটা শোনা যায়–সচিন নাকি শুভমনকে ক্রিকেট নিয়ে অনেক টিপসও দিয়েছেন। একটা সময় সারার সঙ্গে শুভমনকে দেখা গিয়েছিল বহু জায়গায়। কিন্তু মাঝে এও শোনা গিয়েছিল, তাঁরা নাকি আর সম্পর্কে নেই। সেই সময় গুজব রটেছিল, শুভমন নাকি প্রেম করছেন আর এক সারা, অর্থাৎ সইফ আলি খানের কন্যা সারা আলি খানের সঙ্গে। এমনটা যে সত্যি না, তা কিছুদিন আগে ‘কফি উইথ করণ’-এ এসে খোলসা করেছেন সারা আলি খান স্বয়ং। তিনি বলেছেন যে, যে সারাকে সকলে শুভমনের প্রেমিকা ভাবেন, তিনি অন্য সারা।


এই মুহূর্তে ক্রিকেট বিশ্বকাপের জন্য মুম্বইয়ে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। মুম্বইয়ে রয়েছেন শুভমন গিলও। তার সঙ্গে নাকি লুকিয়ে দেখা করতে গিয়েছিলেন সচিন কন্যা। সচিন কন্যাকে দেখা যায় বিধু বিনোদ চোপড়ার বাড়ির বাইরে। সক্কলেই জানেন, তিনি অভিনয় করতে চান। হয়তো কোনও কাজে গিয়েছিলেন সেখানে। তবে জোর জল্পনা রটেছে যে, সারা নাকি সেদিন দেখা করেছেন শুভমনের সঙ্গেও। একটি ভিডিয়োও এসেছে প্রকাশ্যে। তবে সেখানে শুভমনকে দেখা যাচ্ছে না।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours