দাবি করেছিলেন, কাঁথি থানা পুকুরপাড়ে হাসপাতালের চার কোটি টাকার জায়গা কিনেছেন অখিল গিরি। পুরো নথি আছে বলেও দাবি করেছিলেন নন্দীগ্রামের বিধায়ক। অখিল গিরিদের কলকাতার ফ্ল্যাটের কথাও উল্লেখ করেছিলেন তিনি।

 'দেখাতে পারলে নাক-খত দিয়ে আসব', শুভেন্দুকে ৪৮ ঘণ্টা সময় দিলেন সুপ্রকাশ
শুভেন্দুকে জবাব সুপ্রকাশের

পূর্ব মেদিনীপুর: অধিকারী ও গিরি পরিবারের বাদানুবাদে সরগরম পূর্ব মেদিনীপুরের রাজনীতি। এর মধ্যে আবার আয়কর দফতরের নোটিস পেয়েছেন রাজ্যের মন্ত্রী অখিল গিরি ও তাঁর ছেলে তথা তৃণমূলের যুবনেতা সুপ্রকাশ গিরি। সেই নোটিস পাওয়ার দিন তিনেক আগেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী প্রকাশ্যে দাবি করেছিলেন, অখিল ও সুপ্রকাশের বেআইনি সম্পত্তির নথি নাকি তাঁর কাছে আছে। নোটিস পাওয়ার আগাম ইঙ্গিতও দিয়েছিলেন তিনি। এবার তাঁকেই পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সুপ্রকাশ গিরি। কী কাগজ আছে, তা ৪৮ ঘণ্টার মধ্যে দেখাতে হবে, এমনটাই দাবি করলেন সুপ্রকাশ। মন্ত্রীর ছেলের দাবি, তাঁদের নামে কোনও জমি বা হাসপাতাল আছে দেখাতে পারলে নাক-খত দেবেন তিনি।


গত শনিবার শুভেন্দু অধিকারী অখিল গিরির নাম না করে বলেছিলেন, ‘আগামী ১৩ নভেম্বর নিমন্ত্রণ পেয়ে গিয়েছেন।’ আর তার ঠিক তিন দিন পর মঙ্গলবারই আয়কর দফতরের নোটিস পৌঁছেছে অখিল গিরির বাড়িতে, যা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে বিতর্ক। এদিকে, সম্পত্তির বিষয় নিয়ে শুভেন্দুকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ছেন সুপ্রকাশ। শুভেন্দু দাবি করেছিলেন, কাঁথি থানা পুকুরপাড়ে হাসপাতালের চার কোটি টাকার জায়গা কিনেছেন অখিল গিরি। পুরো নথি আছে বলেও দাবি করেছিলেন নন্দীগ্রামের বিধায়ক। অখিল গিরিদের কলকাতার ফ্ল্যাটের কথাও উল্লেখ করেছিলেন তিনি।

মঙ্গলবার আয়কর নোটিস পাওয়ার পর তৃণমূলের যুবনেতা তথা মন্ত্রী পুত্র সুপ্রকাশ গিরি বলেন, “আপনাকে চ্যালেঞ্জ করছি। আপনি বলেছেন আপনার কাছে নাকি নথি আছে। আমরা নাকি হাসপাতাল কিনেছি? ৪৮ ঘণ্টার মধ্যে যদি আপনি নথি দেখাতে না পারেন, তাহলে আপনি কাপুরুষ।” বিরোধী দলনেতার উদ্দেশে সুপ্রকাশ বলেন, “শুধু কাঁথির থানাপুকুর নয়, পূর্ব মেদিনীপুর জেলাও নয়, রাজ্যের কোথাও এক ইঞ্চি জমি যদি দেখাতে পারেন, আমি আপনার বাড়ির সামনে গিয়ে নাক-খত দিয়ে আসব। আর যদি না দেখাতে পারেন তাহলে মানুষের সামনে আপনাকে নাক-খত দিতে হবে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours