২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত 'শুদ্ধ দেসি রোম্যান্স' ছবিতে 'তেরে মেরে বিচ মে' গানের একটি দৃশ্যে বিছানায় শুয়ে থাকা অবস্থায় পরিণীতি চোপড়ার পেটে দু’পা রেখে তাঁকে ঠেলে উপরে তুলে দিতে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। 


সে রকমই একটি 'অতিবাস্তব' ছবি পোস্ট করেছেন বাংলা সিরিয়ালের দাপুটে ভিলেন 'মিশকা', থুড়ি অভিনেত্রী অহনা দত্ত। তবে সিনেমা নয়। বাস্তবে নিজের প্রেমিক দীপঙ্কর রায়ের সঙ্গে ছবিটি শুট করেছেন অহনা 'মিশকা' দত্ত এবং লাইমলাইটও কেড়ে নিয়েছেন মুহূর্তে।

১৪ বছরের বড় প্রেমিকের সঙ্গে ‘দেসি রোম্যান্স’-এর সাক্ষী রইল খলনায়িকার ফটোশুট, প্রেমকাহিনি শুনল 

স্নেহা সেনগুপ্ত

টিআরপি তালিকায় জ্বলজ্বল করতে থাকা ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী অহনা দত্ত মেকআপ রুম থেকে খানিক বিরতি নিয়ে বেরিয়ে এলেন। খোশ গল্প করলেন । মেকআপ রুমে উপস্থিত তাঁর প্রেমিক মিটমিট করে হাসছেন তখন। অহনা বেরিয়ে এলেন মেকআপ সমেত। তাঁর প্রেমিক পেশায় একজন রূপসজ্জা শিল্পী। ১৪ বছর বয়স থেকে বাংলা সিরিয়ালের দুনিয়ায় কাজ করছেন তিনি। ১৪-র চমক রয়েছে অহনার প্রেমজীবনেও। অহনার প্রেমিক তাঁর থেকে ১৪ বছরের বড়। অনেক অভিনেত্রীকেই সাজিয়েছেন অহনার সেই প্রেমিক তথা রূপসজ্জা শিল্পী। তাঁর সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন অহনা। মেকআপ রুম থেকে বেরিয়ে অভিনেত্রী মিষ্টি হেসে বললেন, “আসলে আমরা ‘শুধ দেসি রোম্যান্স’ করি তো!” তারপর শুরু করলেন দীপঙ্করের সঙ্গে তাঁর ‘দেসি’ রোম্যান্সের কাহন…
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours