স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সম্প্রতি তাঁরা এলাকার একটি বাগানের মধ্যে প্রচুর পরিমাণে রেশনে খালি আটার প্যাকেট পড়ে থাকতে দেখেছেন। এরপর আজ ওই ব্যবসায়ীর গুদাম ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এলাকাবাসীদের অভিযোগ, মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ায় সেগুলির প্যাকেট পরিবর্তন করে ফেলা হচ্ছিল।

Nadia: মুদির দোকানের আটা কি রেশনেরই!!! পর্দা ফাঁস নদিয়ার তাহেরপুরে
তাহেরপুর বিক্ষোভ

তাহেরপুর: রেশন দুর্নীতির তদন্তে নদিয়ার বেশ কিছু জায়গায় সম্প্রতি অভিযান চালিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আর এসবের মধ্যেই বস্তা বস্তা আটা উদ্ধার নদিয়ার তাহেরপুর থানা এলাকার বীরনগরে। গ্রামবাসীদের অভিযোগ, রেশনের আটা প্যাকেট বদল করে খোলা বাজারে বিক্রির চেষ্টা চলছিল। এই অভিযোগে, তাহেরপুরের বীরনগর চরক ডাঙাপাড়া এলাকায় এক ব্যবসায়ীর গুদাম-ঘরের সামনে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। ব্যবসায়ীর নাম প্রশান্ত পাল। তাঁকে ঘরে তালাবন্দি করে রেখে সকাল থেকে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকাবাসীরা। শেষে খবর পেয়ে তাহেরপুর থানার পুলিশ গিয়ে পৌঁছায় ঘটনাস্থলে। বস্তা বস্তা ওই আটা উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি বিক্ষুব্ধ গ্রামবাসীদের হাত থেকে ওই ব্যবসায়ীকেও উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সম্প্রতি তাঁরা এলাকার একটি বাগানের মধ্যে প্রচুর পরিমাণে রেশনে খালি আটার প্যাকেট পড়ে থাকতে দেখেছেন। এরপর আজ ওই ব্যবসায়ীর গুদাম ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এলাকাবাসীদের অভিযোগ, মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ায় সেগুলির প্যাকেট পরিবর্তন করে ফেলা হচ্ছিল। ওই গুদাম থেকে বস্তা বস্তা আটা উদ্ধারের পাশাপাশি বস্তা সিল করার মেশিনও উদ্ধার হয়েছে।


গ্রামবাসীদের অভিযোগ, রেশনের প্যাকেট করা আটা এখানে নিয়ে এসে সেই প্যাকেট খোলা হচ্ছিল। তারপর নতুন করে প্যাকেট সেই আটা পাচার করা হচ্ছিল। প্রায় বছর খানেক ধরে এই কাণ্ড চলছিল বলে অভিযোগ এলাকাবাসীদের। বিক্ষুব্ধ স্থানীয় বাসিন্দাদের বক্তব্য়, কিছুদিন আগে ওই ব্যবসায়ীকে পুলিশ তুলে নিয়ে গিয়েছিল। কিন্তু তারপর আবার ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours