উন্মদনার আবহেই বড় ঘোষণা করে দিয়েছেন চন্ডীগড়ের এক অটো চালক। অনিল কুমার নামে ওই অটো চালক জানাচ্ছেন, ভারত যদি এবারের বিশ্বকাপ জেতে তাহলে ৫ দিন ফ্রি-তে চড়া যাবে তাঁর অটোতে। চন্ডীগড়েরই এক ধাপার মালিকও করে ফেলেছেন বড় ঘোষণা।

ভারত বিশ্বকাপ জিতলে কোথায় কী মিলবে অফার, জেনে নিন
বিশ্বকাপ জ্বরে ফুটছে গোটা দেশ


 বিশ্বকাপ (World Cup 2023) জ্বরে ফুটছে দেশ। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ভারত-অস্ট্রেলিয়া। এর আগে শেষবার ২০০৩ সালে বিশ্বকাপের ফাইনালে একে অপরের বিরুদ্ধে লড়েছিল দুই দেশ। সেইবার যদিও জয় আসেনি ভারতের ঘরে। সেই হারের বদলা নিতে এবারে মুখিয়ে রয়েছেন বিরাট-রোহিতরা। এদিকে ভারত বিশ্বকাপ জিতলে বড় অফার দেওয়া হচ্ছে নানা সংস্থার তরফে। কোথাও দেওয়া হচ্ছে একশো কোটির অফার, কোথাও আবার ফ্রি-তে ঘুম। বড় অফার দিচ্ছে ওয়েকফিট।

আহমেদাবাদের ওয়েকফিট স্টোরের তরফে বলা হয়েছে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ দেখতে যাঁরা এসেছেন তাঁদের জন্য খোলা রয়েছে তাঁদের দরজা। অর্থাৎ, যারা আহমেদাবাদে রুম বুক করতে পারছেন না তাঁরা ওয়েকফিট স্টোরে থাকতে পারবেন। ওয়েকফিটের সহ-প্রতিষ্ঠাতা চৈতন্য রামালিংগৌড়া ‘এক্স’ হ্যান্ডেলে গিয়ে ঘোষণা করেছেন বিশ্বকাপের ফাইনাল দেখতে এসে যাঁরা রুম পাচ্ছেন না তাঁরা আহমেদাবাদ স্টোরে বিনামূল্যে এক রাত থাকতে পারবেন। লিখেছেন “ভারতের জয় দেখার পরেও কোনও ঘর পাচ্ছেন? সমস্যা নেই! ওয়েকফিটে আসুন – আমাদের দরজা খোলা থাকবে।”

অন্যদিকে ভারত বিশ্ব চ্যাম্পিয়ন হলে ১০০ কোটি টাকা বিতরণ করার ঘোষণা করেছেন অ্যাস্ট্রোটকের সিইও পুনীত গুপ্তা। এই জ্যোতিষ সংস্থার সঙ্গে যে সমস্ত গ্রাহকরা যুক্ত রয়েছেন তাঁদের মধ্যে এই টাকা বিতরণ করা হবে বলে জানিয়েছন তিনি। অন্যদিকে কোটার একটি কোচিং সেন্টারও করেছে বড় ঘোষণা। ভারত জিতলে কোটার এই কোচিং ইনস্টিটিউট ৫০০ JEE, NEET প্রার্থীদের জন্য বিনামূল্যে অনলাইন কোর্স অফার করবে বলে জানানো হয়েছে। মোশন এডুকেশনের প্রতিষ্ঠাতা ও সিইও নীতিন বিজয় ইতিমধ্যেই এই ঘোষণা করেছেন বলে জানা যাচ্ছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours