স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত মহিলার নাম সুস্মিতা বাগ। ওই মহিলার স্বামী অনুপ বাগ। তিনি পেশায় কারখানার শ্রমিক। উভয়ের মধ্যে নিত্যদিন অশান্তি লেগে থাকত। মহিলার শাশুড়ি বলেন, "ওর সঙ্গে অন্য একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল।


 বাথরুম যাওয়ার পথে বৌমার পিছু নিত শাশুড়ি আর স্বামী কী করল জানেন...
হাওড়ায় উত্তেজনা

হাওড়া: স্বামী-স্ত্রীর মধ্যে লাগাতার অশান্তি। সেই বিবাদের জেরে স্ত্রীর শরীরে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। যদিও, শ্বশুরবাড়ির অভিযোগ ওই মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই কারণে স্বামীর-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। ঘটনাটি ঘটেছে জগৎবল্লভপুর থানার অন্তর্ভুক্ত মুন্সিরহাট নরেন্দ্রপুর ধর্মতলা এলাকায়।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত মহিলার নাম সুস্মিতা বাগ। ওই মহিলার স্বামী অনুপ বাগ। তিনি পেশায় কারখানার শ্রমিক। উভয়ের মধ্যে নিত্যদিন অশান্তি লেগে থাকত। মহিলার শাশুড়ি বলেন, “ওর সঙ্গে অন্য একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। রোজ সন্ধ্যেবেলা বাথরুমে যাওয়ার নাম করে বের হত বৌমা। কেন যেত জানার জন্য একদিন পিছন পিছন গিয়েছিলাম। তারপর দেখি এই একটা ছেলের সঙ্গে প্রেম করে। আমার ছেলেকে এই কথা কোনওদিন জানাইনি। এই নিয়ে ওদের মধ্যে দীর্ঘদিন ধরেই অশান্তি ছিল।”


জানা গিয়েছে, এ দিন সকালেও সুস্মিতা এবং অনুপের মধ্যে অশান্তি সৃষ্টি হয়। অভিযোগ, তখনই ওই মহিলার স্বামী স্ত্রীর গায়ে অ্যাসিড ছোড়ে। দ্রুত তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, আক্রান্ত মহিলার মাথা ও শরীরের একাংশ ক্ষত হয়েছে এই অ্যাসিড হামলায়। খবর দেওয়া হয় জগৎবল্লভপুর থানায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours