বৃহস্পতিবার গভীর রাতে বাড়ি থেকে গ্রেফতার করা হয় জ্যোতিপ্রিয়কে। শুক্রবার জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে পেশ করা হয়েছিল ব্যাঙ্কশাল কোর্টে। সওয়াল-জবাব চলাকালীন সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

বেসরকারি হাসপাতালে সুস্থ বোধ করলেই জ্যোতিপ্রিয়কে কমান্ড হাসপাতালে নিয়ে যাবে ED
হাসপাতালে জ্যোতিপ্রিয় মল্লিক

কলকাতা: জ্যোতিপ্রিয় মল্লিক যে অসুস্থ, সে কথা আগেই উল্লেখ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর গ্রেফতার হওয়ার পর ভরা এজলাসেই অজ্ঞান হয়ে পড়ে গেলেন বনমন্ত্রী। বমি শুরু হলে, তাঁর মাথায় জল দিতে ছুটে যান মেয়ে। শারীরিক পরীক্ষার পর শুক্রবার রাতেই তাঁকে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রিপোর্টে খুব খারাপ কিছু পাওয়া যায়নি, তবে তাঁর চিকিৎসার বিষয়ে বিশেষ কিছু নির্দেশ রয়েছে আদালতের। বেসরকারি হাসপাতালে সুস্থ বোধ করলে মন্ত্রীকে কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে আদালত। তবে চিকিৎসার সব খরচ দিতে হবে অভিযুক্ত অর্থাৎ জ্যোতিপ্রিয় মল্লিককেই।


বৃহস্পতিবার গভীর রাতে বাড়ি থেকে গ্রেফতার করা হয় জ্যোতিপ্রিয়কে। শুক্রবার জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে পেশ করা হয়েছিল ব্যাঙ্কশাল কোর্টে। আদালতে ইডি ও মন্ত্রীর আইনজীবীদের সওয়াল-জবাব যখন চলছে, তখনই জ্ঞান হারান বালু।

আদালত এদিন ইডি-কে নির্দেশ দিয়েছিল, হাসপাতালে চিকিৎসার সময় মন্ত্রীর পর্যাপ্ত নিরাপত্তার বন্দোবস্ত করতে হবে। সেই মতো নিরাপত্তা দিয়ে নিয়ে যাওয়া হয় মন্ত্রীকে। হাসপাতালে চিকিৎসাধীন থাকার দিনগুলি ইডি হেফাজতের মেয়াদের বাইরে থাকবে। অর্থাৎ হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই শুরু হয়ে ১৪ দিনের ইডি হেফাজতের মেয়াদ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours