এর আগে মন্ত্রী বলেছিলেন, "ইডি-সিবিআই হানা দিয়ে কী পেল তা যেন তাঁরা আদালতে জমা দেন। মহামান্য আদালতের কাছে আর্জি বিষয়টি যেন জানানো হয়।" একইসঙ্গে সম্মানহানির কথাও তুলে ধরেন তিনি। বলেন, "ইডি-সিবিআই রেড কোনও ব্যাপার নয়। কিন্তু এত সামাজিক অসম্মান হয়। সংবাদমাধ্যম চ্যানেলে চালানো হয়।"

 'মন্ত্রীদের টার্গেট করছে CBI', তল্লাশি নিয়ে কি আগেই অনুমান করেছিলেন মন্ত্রী?
ফিরহাদ হাকিম, পুুরমন্ত্রী

কলকাতা: বাড়িতে তল্লাশি চলতে পারে তা কি আগেই বুঝতে পেরেছেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম? আশঙ্কা প্রকাশ করে বলেছিলেন, “মন্ত্রীদের টার্গেট করছে সিবিআই। পরিকল্পনা করে হেনস্থার চক্রান্ত কেন্দ্রীয় এজেন্সির।” তাঁর দাবি ছিল, তদন্তে মিলবে না কিছুই।


এর আগে মন্ত্রী বলেছিলেন, “ইডি-সিবিআই হানা দিয়ে কী পেল তা যেন তাঁরা আদালতে জমা দেন। মহামান্য আদালতের কাছে আর্জি বিষয়টি যেন জানানো হয়।” একইসঙ্গে সম্মানহানির কথাও তুলে ধরেন তিনি। বলেন, “ইডি-সিবিআই রেড কোনও ব্যাপার নয়। কিন্তু এত সামাজিক অসম্মান হয়। সংবাদমাধ্যম চ্যানেলে চালানো হয়। একজন মানুষ রাজনীতির সঙ্গে যুক্ত বলে তাঁকে চোরের স্ট্যাম্প লাগিয়ে দেওয়া হয় এটাতে সামাজিক অসম্মান হয়। হয়ত কিছুই পাওয়া যাবে না।” আত্মবিশ্বাসী মন্ত্রী বলেছিলেন, “দশ বছর পরে আমার কেসেও আমি জানি কিছুই মিলবে না। দশ বছর ধরে অসম্মান হবে, ক্রিয়েটেট মিথ্যে কথা বলা হবে। একাংশ মানুষ আনন্দিত হবে। এটা ঠিক নয়।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours