উত্তর ২৪ পরগনার তৃণমূলের এই দোর্দণ্ডপ্রতাপ নেতার গ্রেফতারি ঘিরে স্বাভাবিক বাবেই উচ্ছ্বাস দেখা গিয়েছে রাজ্য বিজেপি-র অন্দরে। রেশন দুর্নীতি নিয়ে সাধারণ মানুষের কাছে বার্তা পৌঁছে দিতে তৎপর বিজেপি নেতৃত্ব। এ বার জ্যোতিপ্রিয়ের শাস্তির দাবিতে পথসভা করল বিজেপি। বনগাঁ সাংগঠনিক জেলার বিজেপি নেতৃত্ব রবিবার এই পথসভার আয়োজন করে।

Ration Scam: জ্যোতিপ্রিয় মল্লিকের শাস্তির দাবিতে পথসভা বিজেপি-র
বনগাঁয় বিজেপির পথসভা
রেশন দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যেই রাজ্যের বনমন্ত্রী তথা প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। উত্তর ২৪ পরগনার তৃণমূলের এই দোর্দণ্ডপ্রতাপ নেতার গ্রেফতারি ঘিরে স্বাভাবিক বাবেই উচ্ছ্বাস দেখা গিয়েছে রাজ্য বিজেপি-র অন্দরে। রেশন দুর্নীতি নিয়ে সাধারণ মানুষের কাছে বার্তা পৌঁছে দিতে তৎপর বিজেপি নেতৃত্ব। এ বার জ্যোতিপ্রিয়ের শাস্তির দাবিতে পথসভা করল বিজেপি। বনগাঁ সাংগঠনিক জেলার বিজেপি নেতৃত্ব রবিবার এই পথসভার আয়োজন করে। বনগাঁ শহরে এই পথসভা থেকে রাজ্যের শাসকদলের বিরুদ্ধেও সুর চড়িয়েছেন গেরুয়াশিবির।


রবিবার বনগাঁয় বিজেপি জেলা সভাপতি দেবদাস মণ্ডলের নেতৃত্বে পথসভা থেকে জ্যোতিপ্রিয়ের শাস্তির দাবিতে সরব হন। পথসভার শেষে জ্যোতিপ্রিয়ের কুশপুতুলও জ্বালানো হয়েছে। এই বিষয়ে বনগাঁ সংগঠনিক জেলা বিজেপি সভাপতি দেবদাস মণ্ডল বলেছেন, “বাংলার মানুষের খাদ্য চুরি করেছে। এই চোরেদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক তার দাবিতে পথসভা করলাম আজ।” তিনি আরও বলেছেন, “প্রাক্তন খাদ্যমন্ত্রীর ক্ষমা হবে না। বাংলার গরিব মানুষের খাদ্য বিক্রি করেছে এরা। চোরেদের ধরেছে বলে তৃণমূলের রাগ হচ্ছে। চোরকে কেন ধরা হয়েছে তা নিয়ে মিছিল করা হচ্ছে। এ কোন রাজ্যে বাস করছি আমরা।”


প্রসঙ্গত, ইডি-র হাতে গ্রেফতারির পর ‘বিজেপির ষড়যন্ত্রের শিকার হলাম’ বলে মন্তব্য করেছিলেন জ্যোতিপ্রিয়। এমনতি মুখ্যমন্ত্রীর গলাতেও বিজেপির চক্রান্তের কথাও উঠে এসেছিল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours