এমন একটা অনুমান ছিলই। হয়তো সে কারণেই আফগানিস্তানের জয়ে কোনও অঘটন দেখছেন ক্রিকেট প্রেমীরা। চেন্নাইয়ে বিশ্বকাপে আফগানদের বিরুদ্ধে ম্যাচ খেলা নিয়ে সূচি তৈরির সময়ই আপত্তি ছিল পাকিস্তানের। 



এর কারণ, স্পিন সহায়ক পিচে আফগান বোলারদের আতঙ্ক। তবে শুধু স্পিনাররাই যে বেগ দিলেন তা নয়। পুরোপুরি টিম গেমে পাকিস্তানকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারাল আফগানিস্তান। সব বিভাগেই বাজিমাত করেছে আফগানরা।


চেন্নাই: পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গে মাঠের বাইরে যতই বন্ধুত্ব থাক, তাদের হারানোটা যেন বাড়তি আনন্দের। এমন অনেক জয়ের সঙ্গী ইরফান পাঠান নিজেও। ভারতের এই প্রাক্তন অলরাউন্ডার পাকিস্তানের বিরুদ্ধে স্মরণীয় কিছু পারফর্ম করেছেন। এ বার দেখলেন আফগানিস্তানের হাতে পাক-বধ। বিশ্বকাপে ধারাভাষ্য দিচ্ছেন ইরফান। রোমাঞ্চকর ম্যাচের উচ্ছ্বাসে ভাসলেন তিনিও। পাকিস্তানকে হারিয়ে মাঠ প্রদক্ষীণ করছিল আফগান ক্রিকেট টিম। রশিদ খানের সঙ্গে নাচলেন ইরফানও। বিস্তারিত জেনে নিন এই প্রতিবেদনে। সঙ্গে রইল ভিডিয়ো।


এমন একটা অনুমান ছিলই। হয়তো সে কারণেই আফগানিস্তানের জয়ে কোনও অঘটন দেখছেন ক্রিকেট প্রেমীরা। চেন্নাইয়ে বিশ্বকাপে আফগানদের বিরুদ্ধে ম্যাচ খেলা নিয়ে সূচি তৈরির সময়ই আপত্তি ছিল পাকিস্তানের। এর কারণ, স্পিন সহায়ক পিচে আফগান বোলারদের আতঙ্ক। তবে শুধু স্পিনাররাই যে বেগ দিলেন তা নয়। পুরোপুরি টিম গেমে পাকিস্তানকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারাল আফগানিস্তান। সব বিভাগেই বাজিমাত করেছে আফগানরা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours