শনি-সকালে ভারতের ঝুলিতে প্রথম পদক আসে আর্চারি কমপাউন্ডে মেয়েদের ব্যক্তিগত বিভাগের ব্রোঞ্জ পদক ম্যাচে। তাতে ব্রোঞ্জ পান ভারতের অদিতি গোপীচাঁদ। সেই শুরু। এরপর এক এক করে ভারতীয় তিরন্দাজরা এনে দিয়েছেন জোড়া সোনা এবং ১টি রুপো। তাতে ভারতের মোট পদক সংখ্যা পৌঁছে যায় ৯৯-তে।

Asian Games 2023, Archery: আর্চারি কমপাউন্ডে সোনার লক্ষ্যভেদ জ্যোতি-ওজেশের, অভিষেকের রুপো
Asian Games 2023, Archery: আর্চারি কমপাউন্ডে সোনার লক্ষ্যভেদ জ্যোতি-ওজেশের, অভিষেকের রুপো

হানঝাউ: শনি-সকালে হানঝাউ গেমসের শুটিং রেঞ্জে একের পর এক পদক নিয়ে এলেন ভারতের আর্চাররা। দেশবাসীরা যখন সবেমাত্র ঘুম থেকে ওঠা শুরু করেছেন, ততক্ষণে হানঝাউতে সোনালি ঝলক দেখিয়ে ফেলেছেন ভারতের তিরন্দাজ জ্যোতি সুরেখা। আর্চারিতে জ্যোতির সোনার রেশ কাটতে না কাটতেই ওজেশ প্রবীণ দেওতলেও সোনার লক্ষ্য ভেদ করেন। সেই ইভেন্ট থেকে অভিষেক ভার্মা পান রুপো। তবে শনি-সকালে এশিয়ান গেমসে (Asian Games 2023) ভারতের ঝুলিতে প্রথম পদক আসে আর্চারি কমপাউন্ডে মেয়েদের ব্যক্তিগত বিভাগের ব্রোঞ্জ পদক ম্যাচে। তাতে ব্রোঞ্জ পান ভারতের ১৭ বছর বয়সী তিরন্দাজ অদিতি গোপীচাঁদ। ১৯তম এশিয়ান গেমস দারুণভাবে শেষ করলেন ভারতের তিরন্দাজরা। বিস্তারিত জেনে নিন  এর এই প্রতিবেদনে।


শনিবার সকালে হানঝাউ থেকে আর্চারি কমপাউন্ডে মেয়েদের ব্যক্তিগত বিভাগের ব্রোঞ পদক ম্যাচে ইন্দোনেশিয়ার তিরন্দাজকে হারান ভারতের অদিতি। এই ম্যাচে অদিতি স্কোর করেন ১৪৬। এবং ইন্দোনেশিয়ার তিরন্দাজ রতিহ করেন ১৪০। অদিতির ব্রোঞ্জ হয় এশিয়াড থেকে ভারতের ৯৬তম পদক। তিনি এর আগে জ্যোতি সুরেখা এবং পারনীত কৌরের সঙ্গে মেয়েদের কমপাউন্ড টিম ইভেন্টে সোনা জিতেছিলেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours