প্রসঙ্গত, আদালত ইডি হেফাজতের নির্দেশ দিতেই এজলাসেই অসুস্থ হয়ে পড়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। দ্রুত তাঁকে ভর্তি করা হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

Suvendu attacks Jyotipriya: ‘সব নাটক, কিচ্ছু হয়নি’, জ্যোতিপ্রিয়কে কটাক্ষ শুভেন্দুর
আক্রমণে শুভেন্দু

নিমতৌড়ি: ‘ও সব নাটক! কিচ্ছু হয়নি।’ ইডির হাতে গ্রেফতারির পর এ ভাষাতেই প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা অধুনা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে আক্রমণ করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার রাতে তমলুকের নিমতৌড়িতে কোজাগরী লক্ষ্মীপুজোর উদ্বোধনে আসেন তিনি। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু বলেন, ‘মেডিকেল রিপোর্টে কিচ্ছু নেই। ওনার ডাইবেটিস ছিল। পুরনো রোগ। তাছাড়া কিচ্ছু হয়নি।’ তাঁর এ মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে চলছে চাপানউতোর। শনিবার নিমতৌড়ির পাশাপাশি ময়না ও হলদিয়ার একাধিক পুজোর উদ্বোধনও করেন তিনি। 


প্রসঙ্গত, আদালত ইডি হেফাজতের নির্দেশ দিতেই এজলাসেই অসুস্থ হয়ে পড়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। দ্রুত তাঁকে ভর্তি করা হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। সোমবারের পর জানা যাবে হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন বালু। ইতিমধ্যেই ফের আরও একদফায় তাঁর শরীরে ইউরিয়া, পটাশিয়াম, ক্রিয়েটিনিন, সোডিয়াম, শর্করার পরীক্ষা হয়েছে। সব রিপোর্টই এসেছে স্বাভাবিক। এমনটাই খবর হাসপাতাল সূত্রে। এদিনই আবার হাসপাতালে যাওয়ার কথা রয়েছে ইডির তদন্তকারীদের। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours