প্রসঙ্গত, দিল্লিতে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আটক করার প্রতিবাদে রাজ্যজুড়ে অবস্থান বিক্ষোভ কর্মসূচি করছে তৃণমূল। দক্ষিণ দিনাজপুর জেলাতেও এই বিক্ষোভ কর্মসূচি চলছে। এদিন বিকালে হিলিতে জাতীয় সড়কের উপর বিক্ষোভ দেখায় তৃণমূল।

TMC Protest: উত্তরবঙ্গে সুকান্তর গাড়িতে হামলার চেষ্টার অভিযোগ, সাংসদকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের
তুমুল বিক্ষোভ ঘাসফুল শিবিরের

হিলি: সুকান্ত মজুমদারের কনভয় আটকে তৃণমূলের (Trinamool Congress) বিক্ষোভ কর্মসূচি। ঘটনায় দুই দলের কর্মীদের মধ্যে বাকবিতণ্ডায় উত্তেজনা ছড়াল হিলিতে৷ এমনকি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) গাড়িতে হামলা চালানোর চেষ্টা করা হয় বলেও অভিযোগ। কাঠগড়ায় শাসকদল। পরে পুলিশি হস্তক্ষেপে স্বাভাবিক হয় পরিস্থিতি। সূত্রের খবর, সাংগঠনিক বৈঠকে যোগ দিতে বুধবার বিকালে হিলিতে গিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। তিনি দলীয় কর্মসূচি থেকে ফেরার সময় হিলি বাস স্ট্যান্ড এলাকায় দেখেন তৃণমূলের তরফ থেকে অবস্থান বিক্ষোভ করা হচ্ছে। সেই সময় সুকান্ত মজুমদারের গাড়ি পার হতে গেলে সামনে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী সমর্থকরা। জাতীয় সড়কে গাড়ির সামনে বসে বিক্ষোভ দেখানো হয়। এরপরই গাড়ি থেকে বেরিয়ে আসেন সুকান্ত মজুমদার ও তাঁর নিরাপত্তারক্ষীরা। সুকান্ত মজুমদারের সঙ্গে ছিলেন জেলা সভাপতি স্বরূপ চৌধুরী সহ অন্য বিজেপি নেতৃত্বরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হিলি থানার পুলিশ৷ পরে পুলিশ ও নিরাপত্তারক্ষীরা বিজেপির রাজ্য সভাপতির গাড়ি পার করে দেয়। এরইমধ্যে ঘটনায় বিজেপির তরফে থেকে হিলি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। 


প্রসঙ্গত, দিল্লিতে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আটক করার প্রতিবাদে রাজ্যজুড়ে অবস্থান বিক্ষোভ কর্মসূচি করছে তৃণমূল। দক্ষিণ দিনাজপুর জেলাতেও এই বিক্ষোভ কর্মসূচি চলছে। এদিন বিকালে হিলিতে জাতীয় সড়কের উপর বিক্ষোভ দেখায় তৃণমূল। পরে কেন্দ্রীয় পঞ্চায়েত মন্ত্রীর কুশপুতুল দাহ করে তৃণমূল। এদিকে বালুরঘাটে আসার সময় সাংসদের গাড়ি আটকে বিক্ষোভ দেখায় তৃণমূল। যদিও উদ্দেশ্যপ্রণোদিতভাবে সুকান্তকে হেনস্থা করা হয়েছে বলেই বিজেপির অভিযোগ।

এ বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “হিলিতে সাংগঠনিক বৈঠকে যোগ দিতে গিয়েছিলাম৷ ফেরার পথে দেখি তৃণমূলের কর্মসূচি চলছে। তাই রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিলাম। যখন কর্মসূচি শেষ হয় ফেরার পথে তৃণমূলের দুষ্কৃতীরা আমার ও গাড়ির উপর হামলা করার চেষ্টা করে। আমরা শান্তিপূর্ণভাবে বেরিয়ে আসার চেষ্টা করার সময় গাড়ির উপর হামলা করা হয়। আমি তখন গাড়ি থেকে বেরিয়ে চেজ করি৷ তখন তারা পালিয়ে যায়। এমনকি আমাকে দেখে গো ব্যাক স্লোগান দেয়। দলের তরফ থেকে হিলি থানায় অভিযোগ করা হচ্ছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours