রবিবার সিবিআইয়ের টিম ফিরহাদ হাকিমের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরই সাংবাদিকদের মুখোমুখি হন ফিরহাদ। ক্ষোভে ফেটে পড়েন রাজ্যের মন্ত্রী। প্রশ্ন করেন, তিনি কি চোর? কেন তাঁর সামাজিক সম্মান বারবার নষ্ট করা হচ্ছে? ফিরহাদ বলেন, এদিন পুরসভা সংক্রান্ত কোনও প্রশ্নই তাঁকে করা হয়নি।


কলকাতা: রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রীর বাড়িতে সিবিআই হানা। পুরনিয়োগ দুর্নীতি মামলার তদন্তে রবিবার রাজ্যের ১৫টি জায়গায় তল্লাশি চালায় সিবিআই। সেই তালিকায় ছিল চেতলায় ফিরহাদ হাকিমের বাসভবনও। প্রায় সাড়ে ৯ ঘণ্টার তল্লাশি চলে ফিরহাদের বাড়িতে। কী প্রশ্ন করল সিবিআই, সঙ্গে করে নিয়েই বা কী গেল, নিজেই ফিরহাদ সেই জল্পনা খোলসা করেন। বললেন, “ওরা আমার ডকুমেন্টস দেখেছে। জেরক্স নিয়ে গিয়েছে।”


রবিবার সিবিআইয়ের টিম ফিরহাদ হাকিমের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরই সাংবাদিকদের মুখোমুখি হন ফিরহাদ। ক্ষোভে ফেটে পড়েন রাজ্যের মন্ত্রী। প্রশ্ন করেন, তিনি কি চোর? কেন তাঁর সামাজিক সম্মান বারবার নষ্ট করা হচ্ছে? ফিরহাদ বলেন, এদিন পুরসভা সংক্রান্ত কোনও প্রশ্নই তাঁকে করা হয়নি। ফিরহাদের কথায়, “আমার দফতরের সঙ্গে নিয়োগের কোনও সম্পর্ক নেই।” ফিরহাদের দাবি, এদিনের অভিযানের নির্যাস ‘বিগ জিরো’।

তাহলে এতক্ষণ ফিরহাদের বাড়িতে কী করছিলেন সিবিআই আধিকারিকরা? পুর ও নগরোন্নয়ন মন্ত্রীর কথায়, “পুরো বাড়ি তল্লাশি করেছে। দলিল দেখেছে। তবে কিছু সিজ করেনি। আইকার্ড, ভোটারকার্ড,প্যানকার্ড, পাসপোর্ট, আইটি রিটার্ন, সম্পত্তির দলিলের জেরক্স কপি নিয়ে গিয়েছে। নিয়ে গিয়েছে বাড়ির গয়নার তালিকাও।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours