রবিবার সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের ভিজিনাগারাম জেলায় এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষের জেরেই প্যাসেঞ্জার ট্রেনের ৩টি বগি। এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যুর খবর মিলেছে এবং আহত ২৫ জন। তবে উদ্ধারকাজ এখনও চলছে। ফলে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Modi-Mamata: অন্ধ্রপ্রদেশে ট্রেন দুর্ঘটনায় আর্থিক ক্ষতিপূরণ ঘোষণা মোদীর, রেলকে কটাক্ষ মমতার
অন্ধ্রে ট্রেন দুর্ঘটনায় শোকপ্রকাশ করে টুইট মোদী-মমতার।

নয়া দিল্লি ও কলকাতা: ফের ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটল। রবিবার সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) ভিজিনাগারাম জেলায় এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষের জেরেই প্যাসেঞ্জার ট্রেনের ৩টি বগি। এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যুর খবর মিলেছে এবং আহত ২৫ জন। তবে উদ্ধারকাজ এখনও চলছে। ফলে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এবার এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এই দুর্ঘটনায় আহত ও নিহদের পরিবারের জন্য আর্থিক ক্ষতিপূরণেরও ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী (PM Narendra Modi)।


আলামান্দা স্টেশনের কাছে প্যাসেঞ্জার ট্রেন দুর্ঘটনার পরই দুঃখপ্রকাশ করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আহতদের দ্রুত আরোগ্য কামনার পাশাপাশি এই দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের সবরকম সহায়তার আশ্বাস দিয়েছেন। তারপর পিএমও অফিসের তরফে টুইট করে এই ট্রেন দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০,০০০ হাজার ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে প্রধানমন্ত্রীর দফতরের তরফে। এই দুর্ঘটনা সম্পর্কে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব এবং অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডির সঙ্গেও কথা বলেছেন প্রধানমন্ত্রী।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours