এক অভিজাত হোটেলে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে স্পনসর ঘোষণা হয়। তিন মরসুমের জন্য ইস্টবেঙ্গলের ক্রিকেট টিমের স্পনসর হিসেবে চুক্তি হয় 'শ্রাচি গ্রুপ'-এর। এই অনুষ্ঠানে চাঁদের হাট। ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার থেকে শুরু করে সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য অভিষেক ডালমিয়া। ১৯৮৩ বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য সন্দীপ পাটিল, কিংবদন্তি ঝুলন গোস্বামী সহ অনেকেই।

Sandeep Patil: ইস্টবেঙ্গল ক্রিকেট টিমে চমক, হাইপ্রোফাইল চিফ মেন্টর নিয়োগ

কলকাতা: ফুটবলে এ বার তুলনামূলক শক্তিশালী দল গড়েছে ইস্টবেঙ্গল। গত কয়েক বছরের তুলনায় পারফরম্যান্সও ভালো হচ্ছে। এ বার ক্রিকেটেও বাড়তি নজর ইস্টবেঙ্গলের। ফুটবলে ইনভেস্টর রয়েছে। এ বার ক্রিকেট টিম পেল স্পনসর। ক্রিকেট টিমও পুরো ঢেলে সাজিয়েছে ইস্টবেঙ্গল। একঝাঁক দক্ষ ক্রিকেটারকে সই করানো হয়েছে। দল গঠনে মূলত জোর দেওয়া হয়েছে অলরাউন্ডার নেওয়ায়। কলকাতা ক্লাব ক্রিকেট তথা বাংলার অন্যতম সফল কোচ আব্দুল মোনায়েমকে ইস্টবেঙ্গলের দায়িত্বে আনা হয়েছে। মেন্টর হিসেবে রয়েছেন বাংলার রঞ্জিজয়ী অধিনায়ক তথা বোর্ডের প্রাক্তন নির্বাচক সম্বরণ বন্দ্যোপাধ্যায়। স্পনসর মিলতেই আরও বড় চম দিল লাল-হলুদ শিবির। বিস্তারিত রইল এর এই প্রতিবেদনে।


শহরের এক অভিজাত হোটেলে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে স্পনসর ঘোষণা হয়। তিন মরসুমের জন্য ইস্টবেঙ্গলের ক্রিকেট টিমের স্পনসর হিসেবে চুক্তি হয় ‘শ্রাচি গ্রুপ’-এর। এই অনুষ্ঠানে চাঁদের হাট। ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার থেকে শুরু করে সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য অভিষেক ডালমিয়া। ১৯৮৩ বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য সন্দীপ পাটিল, কিংবদন্তি ঝুলন গোস্বামী সহ অনেকেই।

স্পনসর ঘোষণার অনুষ্ঠান মঞ্চ থেকেই ইস্টবেঙ্গল ক্রিকেট টিমের চিফ মেন্টর করা হয় প্রাক্তন ক্রিকেটার সন্দীপ পাটিলকে। দেশের প্রাক্তন অধিনায়ক কিংবদন্তি ঝুলন গোস্বামী ও চিনে অনুষ্ঠিত এশিয়ান গেমসে সোনা জয়ী ভারতীয় মহিলা ক্রিকেট দলের বোলিং কোচ রাজীব দত্ত, ইস্টবেঙ্গল ক্রিকেট টিমের পরামর্শদাতা হিসেবে থাকবেন। ঝুলন জানান, সিএবি মহিলা ক্রিকেট লিগ শুরু করার উদ্যোগ নিয়েছে, সেই লিগে ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে যুক্ত হয়ে মহিলা ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে মুখিয়ে তিনি।


ইস্টবেঙ্গলের কোচিং টিম যে হেভিওয়েট হল, বলার অপেক্ষা রাখে না। লাল-হলুদের প্রস্তাবে সায় দিয়েছেন হাইপ্রোফাইল নাম সন্দীপ পাটিলও। অনুষ্ঠানে তাঁর বক্তব্যে ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সেই সময়কার নানা ঘটনা তুলে ধরেন। সঙ্গে এটাও জানান, ইস্টবেঙ্গল ক্লাবের ক্রিকেট টিমের চিফ মেন্টরের দায়িত্ব পালনে তিনি প্রস্তুত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours