শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে এখনও পর্যন্ত স্বাভাবিক হয়নি পরিষেবা। সে কারণে ডায়মন্ড হারবার, লক্ষীকান্তপুর,নামখানা, বারুইপুর সহ বিভিন্ন সেকশনের ডাউন ট্রেন বেশ কিছু বাতিল করা হয়েছে। চরমে উঠেছে যাত্রী দুর্ভোগ।

 ছিঁড়ে গেল ওভারহেডের তার, রাতে শিয়ালদহ দক্ষিণ শাখায় বাতিল একাধিক ট্রেন
চরম দুর্ভোগ যাত্রীদের

গড়িয়া: সন্ধ্যায় বাড়ি ফেরার মুখে শিয়ালদহ দক্ষিণ শাখায় চরম দুর্ভোগে অফিস ফেরত যাত্রীরা। শুক্রবার সন্ধ্যার কিছু পরে শিয়ালদহ দক্ষিণ শাখার বালিগঞ্জ ও ঢাকুরিয়ার আপ লাইনে মধ্যে ওভারহেডের তার ছিঁড়ে যাওয়ার জন্য আপ ও ডাউন টেন চলাচল সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যায়। সূত্রের খবর, গড়িয়া স্টেশনের কাছে ঘটেছে এই বিপত্তি। রাত আটটা নাগাদ এই ঘটনা ঘটে। ফলে সোনারপুর, বারুইপুর-সহ বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে যায় আপ ট্রেন। আপ ট্রেন শিয়ালদহ না পৌঁছানোর কারণে ডাউন ট্রেনের সংখ্যাও কমে যায়। ফলে চরম দুর্ভোগের মধ্যে পড়েছেন যাত্রীরা।


শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে এখনও পর্যন্ত স্বাভাবিক হয়নি পরিষেবা। সে কারণে ডায়মন্ড হারবার, লক্ষীকান্তপুর,নামখানা, বারুইপুর সহ বিভিন্ন সেকশনের ডাউন ট্রেন বেশ কিছু বাতিল করা হয়েছে। তবে এই ঘটনা যে প্রথমবার ঘটল এমনটা নয়। এর আগেও এই শাখায় একাধিকবার ওভারহেডের তার ছিঁড়ে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটেছে। এবার লক্ষ্মীপুজোর মুখে ফের একই ঘটনার পুনরাবৃত্তি দেখা যাওয়ায় তা নিয়ে দেখা দিয়েছে উদ্বেগ। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours