এক প্রতক্ষ্যদর্শী জানিয়েছেন বিসর্জনের পর ঘাটে বসে মোবাইলে গেম খেলছিলেন তাঁরা। ওই ব্যক্তি তখন কিছুটা দূরে বসেছিলেন। হঠাৎ তাঁরা দেখতে পান গঙ্গায় নেমেছেন ওই ব্যক্তি।

Durga Idol Immersion: গঙ্গায় তলিয়ে যাচ্ছিলেন ক্রমশ... বিসর্জনে গিয়েই বিপদ সুরকি ঘাটে
প্রতীকী ছবি

শ্রীরামপুর: দুর্গা পুজোর বিসর্জন দেখতে গিয়েই তলিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। আশপাশে থাকা লোকজন যখন তাঁকে দেখতে পেয়েছেন, ততক্ষণে এক গলা জলে চলে গিয়েছেন ওই ব্যক্তি। বিসর্জন উপলক্ষে ঘাটের কাছে পুলিশ মোতায়েন থাকায় কোনও ক্রমে রক্ষা পেলেন তিনি। হুগলির শ্রীরামপুরের সুরকি ঘাটের ঘটনা। ওঙ্কার দুবে নামে ওই ব্যক্তিকে দড়ি ফেলে উদ্ধার করেন কর্মরত পুলিশ কর্মীরা। তৎপরতার সঙ্গে তাঁকে উদ্ধার করা না হলে বড় বিপদ ঘটে যেতে পারত বলেই মনে করছে পুলিশ।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি শ্রীরামপুরের প্রভাসনগরের বাসিন্দা। মঙ্গলবার বিকেলে স্থানীয় সুরকি ঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষে গিয়েছিলেন ওই ব্যক্তি। আচমকা গঙ্গায় নেমে তলিয়ে যেতে থাকেন তিনি। সৌম্যদীপ দাস নামে এক প্রতক্ষ্যদর্শী জানিয়েছেন বিসর্জনের পর ঘাটে বসে মোবাইলে গেম খেলছিলেন তাঁরা। ওই ব্যক্তি তখন কিছুটা দূরে বসেছিলেন। হঠাৎ তাঁরা দেখতে পান গঙ্গায় নেমেছেন ওই ব্যক্তি। পুলিশ কর্মীরা তাঁকে আটকানোর চেষ্টা করেন। এরপরই উনি এক গলা জলে চলে যান বলে দাবি প্রতক্ষ্যদর্শীদের।


পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে তাঁর পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন ঘাটে যান। উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে সুরকি ঘাটে রাজীব নায়েক (৪০)এবং তাঁর ছেলে রুদ্র নায়েক (১০) স্নান করতে গিয়েছিলেন। তাঁদের আর কোনও খোঁজ পাওয়া যায়নি। দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় বাড়ি থেকে ফোন যায় তাঁদের ফোনে। একজন অপরিচিত ব্যক্তি জানান ফোন এবং পোশাক পড়ে আছে ঘাটের কাছে, কিন্তু কাউকে দেখা যাচ্ছে না। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করার পর খবর দেওয়া হয় শ্রীরামপুর থানায়। পুলিশের প্রাথমিক অনুমান, স্নান করতে গিয়ে ডুবে গিয়ে থাকতে পারেন বাবা ও ছেলে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours