এবার এশিয়ান গেমস-এর শুরু থেকেই একের পর এক পদক এসেছে ভারতের ঝুলিতে। শনিবার কবাডিতে স্বর্ণপদক আসতেই ১০০-র মাইলফলক ছুঁয়ে ফেলল ভারত।

Narendra Modi on Asian Games: ভারতের ঝুলিতে ১০০ পদক, এশিয়ান গেমস-এর বিজয়ীদের অভিনন্দন প্রধানমন্ত্রীর
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী


নয়া দিল্লি: শনিবারের সকালে এশিয়ান গেমস-এ পদকের সেঞ্চুরি করে ফেলল ভারত। সোনা, রুপো, ব্রোঞ্জ মিলিয়ে ভারতের ঘরে এল মোট ১০০টি পদক। এই সাফল্যে পদকজয়ীদের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এক্স মাধ্যমে ভারতের প্রতিনিধিত্ব করা খেলোয়াড়দের অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী।



শনিবার সকালে ভারতের মেয়েদের কবাডি (Kabaddi) টিম সোনা জেতে। আর এটাই এবারের এশিয়াডে ভারতের ১০০ তম পদক। এই জয়ের পরই প্রধানমন্ত্রী লিখেছেন, ‘সব খেলোয়াড়দের আন্তরিক অভিনন্দন জানাই। তাঁদের পরিশ্রমই ভারতকে এই ঐতিহাসিক মাইল ফলকে পৌঁছতে সাহায্য করেছে।’ তিনি আরও জানিয়েছেন, আগামী ১০ অক্টোবর ওই বিজয়ী অ্যাথলিটদের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি।

এবার এশিয়াডে ভারতে এসেছে মোট ২৫টি সোনা, ৩৫টি রুপো ও ৪০টি ব্রোঞ্জ পদক। শনিবার সকালে আর্চারিতেও সোনা পেয়েছে ভারত। ভারতের তিরন্দাজ জ্যোতি সুরেখা সোনা পাওয়ার পর ওজেশ প্রবীণ দেওতলেও এদিন সোনা পেয়েছেন। এদিকে, তিরন্দাজ অদিতি গোপীচাঁদ পেয়েছেন ব্রোঞ্জ। চিনের হানঝাউ শহরে চলছে এবারের এশিয়ান গেমস। আজ, শনিবার সেই এশিয়াডের ১৪ তম দিন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours