দু পক্ষের হাতাহাতিতে আহত হয়েছেন বেশ কয়েকজন। মঙ্গলবার রাতেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এলাকা দখল নিয়েই লড়াই বলে স্থানীয় সূত্রে খবর।

Attack on TMC Councillor: লাঠিসোঁটা নিয়ে কাউন্সিলরের বাড়িতে চলল ভাঙচুর, চরমে গোষ্ঠীদন্দ্ব
কাউন্সিলরের বাড়িতে হামলা

মুর্শিদাবাদ: মাঝরাতে ঠিক যখন ঘাটে ঘাটে চলছে প্রতিমা বিসর্জন, সেই সময় অতর্কিতে হামলা তৃণমূল কাউন্সিলরের বাড়িতে। লাঠিসোঁটা নিয়ে আচমকা তেড়ে এল একদল যুবক। ভেঙে ফেলা হল পাঁচিলে লাগানো আলো। সিসিটিভি-তে ধরা পড়ল সেই দৃশ্য। দশমীর রাতে মুর্শিদাবাদে সামনে এল সেই শাসক দলের গোষ্ঠীকোন্দল। কাউন্সিলরের বাড়িতে এই হামলার ঘটনায় অভিযোগ উঠেছে আরও এক তৃণমূল নেতার বিরুদ্ধে। অপর এক ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের স্বামীর বিরুদ্ধে মূল অভিযোগ উঠেছে। মুর্শিদাবাদের কান্দি পুরসভা এলাকার ঘটনা। হামলা চালানো হয়েছে ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গুরুপদ মুখোপাধ্যায়ের বাড়িতে। দুই পক্ষের অনুগামীদের হাতাহাতি এতটাই চরমে পৌঁছয় যে পুলিশকে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি সামাল দিতে হয়।


অভিযোগ কাউন্সিলরের বাড়িতে গিয়ে হামলা চালানো হয়। মূলত ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুকন্যা দত্ত ঘোষের স্বামী সুপ্রিয় ঘোষের নেতৃত্বে গুরুপ্রসাদের বাড়িতে এই হামলা চলে বলে অভিযোগ উঠেছে। মূলত এলাকা দখল নিয়েই এই লড়াই বলে জানা যাচ্ছে। জানা গিয়েছে, নির্দল থেকে জয়ী হয়ে কাউন্সিলর হয়েছিলেন গুরুপ্রসাদ। পরে তৃণমূলে যোগ দেন তিনি। এরপর থেকেই বিবাদ চলছিল বলে জানা গিয়েছে।


৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গুরুপদ মুখোপাধ্যায় জানিয়েছেন, ১০ নম্বর ওয়ার্ডে পুজো নিয়ে কোনও ঝামেলা হয়েছিল। তার জেরেই আচমকা ৬০-৭০ জন মিলে হামলা চালায়। বাড়ির দরজা ও গেট ভাঙা সম্ভব না হলেও চারপাশে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। তাঁর দাবি, আইসি-কে সরিয়ে দিয়ে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। বাড়িতে সেই সময় একা ছিলেন কাউন্সিলর। তিনি বলেন, “তৃণমূলের একটা গোষ্ঠীর লোকজন মদ্যপ অবস্থায় এই কাজ করেছে।” তবে গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্ব মানতে নারাজ কাউন্সিলর।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours