জানা গিয়েছে, গতকাল রাতে তপনে শ্বশুরবাড়িতে পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রাজু কর। প্রায় ঘণ্টা তিনেকের জন্য তিনি সেখানে ছিলেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বাড়িতে যে কেউ থাকছে না সেই খবর আগেই ছিল দুষ্কৃতীদের কাছে।

South Dinajpur: পুজোয় ফাঁকা বাড়ি, সুযোগ বুঝে ব্যবসায়ীর ঘর থেকে ৫ লক্ষ টাকা সাফ, উধাও ৮ ভরি সোনা
জোরকদমে তদন্ত শুরু করেছে পুলিশ

কুমারগঞ্জ: পুজোর আনন্দে মাতোয়ারা পরিবারের সদস্যরা। সেই সময় বাড়ি ফাঁকার সুযোগে বাড়িতে চুরি। নববীর রাতে দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের ইচ্ছামতির রায়নগরের এক সার ব্যবসায়ী বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। ডাকাতির বিষয় জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘরে থাকা ব্যবসার প্রায় ৫ লক্ষ টাকা ও আট ভড়ি সোনার গয়না চুরি গিয়েছে বলে খবর। বাড়ির দরজা ভেঙে বাড়ির মধ্যে ঢোকে চোরেরা। এদিকে চুরির খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে কুমারগঞ্জ থানার পুলিশ৷ মঙ্গলবার এনিয়ে কুমারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ব্যবসায়ী রাজু কর। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলেই জানিয়েছেন কুমারগঞ্জ থানার পুলিশ আধিকারিকরা।


জানা গিয়েছে, গতকাল রাতে তপনে শ্বশুরবাড়িতে পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রাজু কর। প্রায় ঘণ্টা তিনেকের জন্য তিনি সেখানে ছিলেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বাড়িতে যে কেউ থাকছে না সেই খবর আগেই ছিল দুষ্কৃতীদের কাছে। সেই সুযোগে দুষ্কৃতীরা তাঁর বাড়ির পিছন দিকের আম গাছ দিয়ে ছাদে ওঠে। এরপর ছাদের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। ব্যবসার জন্য বাড়িতে রাখা প্রায় পাঁচ লক্ষ টাকা ও তার স্ত্রীর আট ভরি সোনার গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours